কসবা যুবলীগের অবৈধ কমিটি বাতিলের দাবীতে লাঠি মিছিল ও প্রতিবাদ সভা

0 0

খ.ম.হারুনুর রশীদ ঢালী, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কসবা উপজেলা যুবলীগের অবৈধ কমিটি বাতিলের দাবীতে সহ¯্রাধিক যুবক গতকাল মঙ্গলবার (১১ নভেম্বর) বিকেলে পৌর শহরে লাঠি মিছিল করে প্রতিবাদ জানায়।
বিকেল ৪টায় সারা উপজেলা থেকে যুবকরা মিছিল করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সুপারমার্কেট প্রাঙ্গণে সমাবেশ করে। এতে যুব নেতা ও পৌর কাউন্সিলর মো. আবু জাহেরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা তারেক মাহমুদ, সাইদুর রহমান মানিক, এইচ এম মানিক, ফয়েজ আহমেদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. এমরান উদ্দিন জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনির হোসেন প্রমুখ।
বক্তাগন, অবিলম্বে ১২ লাখ টাকা ঘুষের বিনিময়ে গঠনকৃত অবৈধ কসবা উপজেলা যুবলীগ কমিটি বাতিলের দাবী জানান। তারা সাবেক সাংসদ এডভোকেট মো. শাহআলম ও কাজী মো. আজহারুল ইসলামের নেতৃত্বে গঠিত উপজেলা আওয়ামী লীগ কমিটিও অবৈধ বলে দাবী করেন। আগামী এক সপ্তাহের মধ্যে এসকল কমিটি বাতিল করে সম্মেলন দেয়া না হলে এ আন্দোলন চলমান থাকবে বলে ঘোষণা দেয়া হয়। পরে উপজেলা সুপার মার্কেট চত্বরে বিশাল একটি কেক কেটে যুবলীগের জন্মদিন পালন করা হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares