কসবা মূলগ্রাম ইউনিয়ন জাকের পার্টির দোয়া ও ইফতার মাহফিল

0 0

প্রতিনিধি : পবিত্র মাহে রমজান উপলে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মূলগ্রাম ইউপি জাকের পার্টি বাস্তুুহারা ফ্রন্টের উদ্যোগে এক অলোচনা সভা, দোয়া ও ইফতার মাহ্ফিল গত কাল রবিবার (৪আগষ্ট) চারগাছ বাজার ইউপি ভবন চত্বর প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাকের পার্টি বাস্তৃুহারা ফ্রন্টের প্রচার সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী সাংবাদিক ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জাকের পার্টিও সহসভাপতি শাহ্ আলমগীর হোসেন,জেলা জাকেরপার্টি সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন তপন ,কসবা উপজেলা জাকের পার্টি বাস্তুুহারা ফ্রন্টের সভাপতি মো.শাহ্ আলম রানার, সাধারণ সম্পাদক মো.দুলাল,সাংগঠনিক সম্পাদক মো.দুলাল মিয়া,কসবা পৌর সভাপতি মো.অদুদ রানা,বায়েক ইউপি সভাপতি আব্দুল কাদের,মূলগ্রাম ইউপি বাস্তুুহারা ফ্রন্টের সহ সভাপতি ডাঃ জসীম উদ্দিন ,অর্থ সম্পাদক লোকমান হোসেন,সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আরফাত,রাজু আহাম্মেদ,ফায়েজ আহাম্মদ প্রমুখ ।

অনুষ্ঠানে মূলগ্রাম ইউনিয়ন জাকের পার্টি বাস্তুুহারা ফ্রন্টের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো.মজনু মিয়ার সভাপত্বিতে, সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মো.নবীর হোসেন নবীর এর পরিচালনায় উক্ত অলোচনা ও ইফতার মাহফিলে আনান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জাকেরপার্টি বাস্তুুহারা ফ্রন্ট আখাউড়া থানার সভাপতি মো.মুসলেম মিয়া,সাধারণ সম্পাদক জহির রায়হান সাংবাদিক প্রমুখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবগ,।
দেশ ও জনগনের সম্মৃদ্ধি কামনা করে মোনাজাত করেন বিশ্ব জাকের মঞ্জিলের বিশিষ্ট খাদেম হযরত মাও ঃ মো.আমিনুল ইসলাম চৌধুরী।   
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মদিনার সত্য ইসলাম জানতে হলে বিশ্ব জাকের মঞ্জিলে যেতে হবে। মুখে জাকের পার্টি অন্তরে অন্য পার্টি এই দিন শেষ হয়ে গেছে। বর্তমান দেশের রাজনীতির বিরাজমান অবস্থান থেকে আমাদেরকে মুক্তি পেতে হলে জাকের পার্টি ছাড়া কোনো বিকল্প নেই। তাই জাতী, ধর্ম,বর্ণ,দেশ ও মানবতা রায় জাকের পার্টির মাননীয় চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তুফা আমীর ফয়সল মুজাদ্দেদী ছাহেবের নেতৃত্বে জাকের পার্টিতে  দলে দলে যোগদিতে অনুরোধ করেন। মাননীয় চেয়ারম্যান ছাহেবের হুমুককে মাথায় নিয়ে তিনি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন কসবা-আখাউড়ায় জাকের পার্টির প্রার্থীকে গোলাপ ফুল  প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে  জাকেরান আশেকানসহ দলীয় নেতাকর্মীদের ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares