কসবায় রেলসেতুতে আগুন-ট্রেন নিয়ে পুলিশি টহল

0 0

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রেলওয়ে সেতুতে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। শনিবার গভীররাতে উপজেলার ইমামবাড়ি রেলওয়ে স্টেশনের আউটারে ঘটে যাওয়া এই ঘটনায় সেতুর তিনটি স্লীপার পুড়ে যায়। তবে ট্রেন চলাচল স্বাভাবিক ছিল। এদিকে রেলপথে নাশকতা এড়াতে বিশেষ ট্রেন নিয়ে রোববার আখাউড়া জংশন ইয়ার্ডে টহলে ছিল রেলওয়ে পুলিশ।
পুলিশ জানায়, শনিবার রাত ১২টার দিকে ইমামবাড়ি রেলওয়ে স্টেশনের আউটারে অবস্থিত ২৭২ নম্বর সেতুতে পেট্টোল ঢেলে আগুন দেয় হরতাল সমর্থকরা। প্রায় আধাঘন্টা পর স্থানীয় জনতা এসে আগুন নেভায়। এতে সেতুটির তিনটি স্লীপার পুড়ে যায়। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার কতে পারেনি। এদিকে আখাউড়া রেলওয়ে থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ রেলপথে নাশকতা এড়াতে বিশেষ ট্রেন নিয়ে আখাউড়া জংশন ইয়ার্ডে টহলে ছিল রেলওয়ে পুলিশ। গতকাল রোববার জেলার বিজয়নগর উপজেলার মুকন্দপুর থেকে কসবা উপজেলার মন্দভাগ এবং ব্রাহ্মণবাড়িয়া পর্যন্ত আখাউড়া রেলওয়ে পুলিশের এই টহল অব্যাহত ছিলো।
আখাউড়া রেলওয়ে থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘দুর্বৃত্তদের আটক করতে অভিযান চলছে। তাছাড়া রেলপথে নাশকতা এড়াতে আমরা সর্বোচ্চ সতকর্তা অবলম্বন করছি।’

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares