কসবায় গোলাম আজমদের পাবলম্বনকারীদের প্রতিরোধে বিক্ষোভ মিছিল-সমাবেশ

0 0

প্রতিনিধি : যারা যুদ্ধাপরাধী গোলাম আজমদের পক্ষে দাড়ায় তাদের প্রতিরোধ করুন। জামায়াতের নৈরাজ্যের মাধ্যমে সারাদেশে যে ভীতির সৃষ্টি হয়েছিল আমাদের নতুন প্রজন্মের ছেলেমেয়েরা তা থেকে আমাদেরকে মুক্তি দিয়েছে। তাই উন্নয়ন এবং দায়মুক্তির ধারা অব্যাহত রাখতে আমাদেরকে নতুন প্রজন্মের সাথে থাকতে হবে। হক্কানী ওলামায়ে কেরামগণ পরিস্কার বলেছেন তারা জামাত-শিবির আর যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে। শনিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা চত্বরে সারা দেশে জামাত-শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে কুখ্যাত রাজাকারদের ফাঁসির দাবিতে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তৃতায় কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট শাহআলম  এম.পি উপরোক্ত কথাগুলো বলেছেন।
তিনি আরো বলেন ইসলাম ফেতনা ফেসাদে বিশ্বাস করে না। জামায়াতের রাজনীতি প্রত্যাখ্যান করায় এবং যুদ্ধাপরাধীদের বিচার চাওয়ায় কসবা-আখাউড়ার আলেম ওলামা এবং কওমী মাদ্রাসার শিক ছাত্রদের তিনি অভিনন্দন জানিয়েছেন। সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রব রব্বান, সাধারণ সম্পাদক মো. হুমায়ন কবীর সরকার, অ্যাডভোকেট আনিছুল হক ভূইয়া, যুবলীগ সভাপতি এম.জি. হাক্কানী,সাধারণ সম্পাদক আবু জাহের, ছাত্রলীগ সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক জুয়েল, পৌর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ,সাধারণ সম্পাদক রিমন,এম.এ.আজিজ,এইচ.এম. মানিক,এমরা খান প্রমুখ।
পরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে পুলিশের উপর জামায়াত-শিবিরের হামলার প্রতিবাদে ও সাঈদীর ফাঁসীর রায় কার্যকর করাসহ সকাল যোদ্ধাপরাধীদের ফাঁসির দাবীতে একটি বিােভ মিছিল বের হয়। কসবা-আখাউড়ার সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট শাহআলমের নেতৃত্বে বের হওয়া বিােভ মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।                  

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares