কসবায় স্কুল ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা

0 0

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর শহীদ বাবুল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে গত বৃহস্পতিবার বিদ্যালয়ের পাশ থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে সাগর মিয়া (২৫) নামের এক বখাটে যুবক। এ সময় ওই স্কুল ছাত্রীর আত্মচিৎকারে স্থানীয় লোকজন সাগরকে আটক করে স্কুল নিয়ে যায়। এ ঘটনায় ভ্রাম্যমান আদালত বখাটে যুবক সাগর মিয়াকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী হাকিম ও কসবা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তালুকদার মোহাম্মদ হাবিবউল্লাহ। কারাদন্ড প্রাপ্ত ওই বখাটে যুবক হলেন; লালমনিরহাট জেলা সদরের দালানপাড়া গ্রামের আবু জান চন্দ এর পুত্র সাগর মিয়া (২৫)। সাগর কসবা থানা হাজতে রয়েছে।  শুক্রবার সকালে জেলহাজতে প্রেরণ করা হয়।

বিদ্যালয়, পুলিশ ও ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে; বখাটে যুবক সাগর মিয়া কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের রাজমিস্ত্রীর শ্রমিকের কাজ করেন। ওই স্কুল ছাত্রীর বাড়িতে ৭/৮ মাস আগে রাজমিস্ত্রীর কাজ করেছে। তাদের বাড়ির কাজ শেষে মেয়েটিকে প্রায়ই উত্ত্যক্ত করত সাগর। গত ১৫/১৬ দিন আগেও তাকে তুলে নেয়ার জন্য তাদের বাড়িতে গিয়েছে। গত বৃহস্পতিবার মেয়েটি স্কুল থেকে বাহিরে  এলে ওই যুবকটি তাকে তুলে নেয়ার জন্য চেষ্টা করেন। এ সময় মেয়েটি চিৎকার করলে স্থানীয় লোকজন যুবকটিকে আটক করে বিদ্যালয়ের অফিস কক্ষে নিয়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে ভ্রাম্যমান আদালত ওই যুবককে ৬ মাসের কারাদন্ড দিয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares