কসবায় গৃহবধূ হত্যা ঘটনায় দুই যুবক গ্রেফতার

0 0

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকার গুরিয়ারূপ গ্রামের তসলিমা আক্তার (৩৫) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন পৌর এলাকার শাহপুর গ্রামের ওসমান মিয়া (৩৫) এবং উপজেলার খাড়েরা গ্রামের সুমন মিয়া (৩২)। গ্রেফতারকৃতরা গৃহবধূ তসলিমা আক্তারকে হত্যার কথা পুলিশের নিকট স্বীকার করেছে। সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্র জানায়, নিহত গৃহবধূ তসলিমা আক্তারের মোবাইল কল লিস্ট এর সূত্র ধরে ওসমান মিয়াকে  রোববার রাতে পার্শ্ববর্তী ব্রাহ্মণপাড়া উপজেলার মুকিমপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তী অনুযায়ী খুনের সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলার খাড়েরা গ্রাম থেকে সুমন মিয়াকে গ্রেফতার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. মোরশেদ আলম জানান, মোবাইল ফোনের তালিকা ধরে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা তসলিমা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
উলেখ্য, গত ২১ জানুয়ারি রাতে তসলিমাকে নিয়ে তার স্বামী টিভি দেখছিল। রাত ১১টায় তার স্বামী ঘুমিয়ে পড়লে এক পর্যায়ে টিভির শব্দে তার ঘুম ভাঙ্গে। পাশে স্ত্রীকে না দেখে বাড়ির লোকজনকে ডেকে খোঁজাখুজি শুরু করে। পরদিন সকালে তার লাশ বাড়ির পাশের জমিতে গলায় গামছা পেচানো অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় নিহতের স্বামী রসুন আলী বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares