শেখ হাসিনা তলাবিহীন ঝুড়ি থেকে দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন.. আইনমন্ত্রী

0 0

রুবেল আহমেদ॥ আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে একটি উন্নয়নের রোল মডেলের দেশ হিসেবে বিশ্ব দরবারে পরিচিতি এনে দিয়েছেন।

তিনি বাংলাদেশের মানুষকে নিজের পায়ে দাড়ানোর অনুপ্রেরণা দিয়ে বাংলাদেশের মানুষের অর্থে পদ্মা সেতু নির্মান করেছেন। তিনি সকলকে এই অর্জন ধরে রাখার আহ্বান জানান। শুক্রবার (০২ জুন) বিকেলে উপজেলা পরিষদ অডিটরিয়ামে শিক্ষা মন্ত্রনালয়ধীন এসইডিপি কর্মসূচীর আওতায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত পারফরমেন্স বেইজড গ্রান্টস ফর সেকেন্ডারি ইনস্টিটিউশনস (পিবিজিএসআই) স্কীম এর আওতায় উপজেলা পর্যায়ের দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। আইনমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমদের একটি দেশ দিয়ে গেছেন, একটি পতাকা দিয়ে গেছেন, একটি পরিচিতি দিয়ে গেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আমিমুল এহসান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আইন সচিব মোঃ গোলাম সারোয়ার, কর্মশালার রিসোর্স পার্সন স্কীম পরিচালক প্রফেসর চিত্ত রঞ্জন দেবনাথ, উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন,কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী, জেলা পরিষদ সদস্য আবদুল আজিজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারন সম্পাদক কাজী মোঃ আজহারুল ইসলাম, জেলা পরিসষদ সংরক্ষিত মহিলা সদস্য প্রভাষক রুমানুল ফেরদৌসী প্রমুখ।

অনুষ্ঠানে যোগদানের পূর্বে আইনমন্ত্রী কসবা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তেতৈয়া-ফুলতলী গ্রামবাসীর উদ্যোগে তাঁর পিতা মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া স্মৃতি মোটরসাইকেল ফুটবল টুর্ণামেণ্ট উদ্বোধন করেন। উদ্বোধীন খেলায় বিজয়নগর জহিরুল হক স্পোটিং ক্লাব ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে কসবা অগ্রভাগীয় সাহিত্য সংগঠন ফুটবল একাদশ বিজয় লাভ করে। এ সময় আইনসচিব মোঃ গোলাম সারোয়ার, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম ও পুলিশ সুপার মোহাম্মদ সাখাওয়াত হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares