বিএনপি বাজেট দিত ভিক্ষার টাকায়. আখাউড়ায় আইনমন্ত্রী

0 0

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি বাজেট দিত ভিক্ষার টাকায়, আর বর্তমান সরকারের সময়ে দেশের জনগেনর টাকায় বাজেট ঘোষনা করা হয়। তিনি বলেন, ২০০৬ সালে বিএনপি তাদের শেষ সময়ে ৬৩ হাজার কোটি টাকার বাজেট ঘোষনা করেছিল যার ৮০ শতাংশই ছিল বিদেশ থেকে আনা। আর বর্তমান সরকার ৭ লক্ষ ৬১ হাজার কোটি টাকার বাজেট ঘোষনা করেছে। যার ৮০ শতাংশের বেশী দেশের মানুষের টাকা। বাঙালি এখন নিজেদের পায়ে দাঁড়াতে শিখেছে।
তিনি শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া মোগড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মোগড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের বার্ষিক সম্মেলণে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, জনগনের ভোটে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন বিএনপি দেখে না। তারা নির্বাচন করতে জনগেনর কাছেও আসবে না। বিগত দুটি নির্বাচনে দেশের মানুষ তা দেখেছে। তারা মূলত নির্বাচন করবে না, নির্বাচন নষ্ট করবে। মানুষকে বাসে পুড়িয়ে মারবে। এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, দেশের সকল মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছে। ষড়যন্ত্র করে লাভ নেই, দেশের জনগন উচিত শিক্ষা দিবে।

অনুষ্ঠানে মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক আশিকুজ্জামান নূর রিফাতের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, কসবা পৌরসভার মেয়র এম.জি হাক্কানী প্রমূখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares