নির্বাচনের পূর্বেই ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনী আনা হবে..আইনমন্ত্রী

0 2

আলাপ আলোচনার মাধ্যমে আগামী নির্বাচনের পূর্বেই ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনী আনা হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। শনিবার (২৯ এপ্রিল) বিকেলে নিজ গ্রামের বাড়িতে সাংবাদিকদের সাথে একান্ত সাক্ষাতকারে তিনি এ কথা জানান।

খালেদা জিয়াকে বিদেশ না পাঠালে তার জীবন সংকটাপন্ন হবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরে এমন মন্তব্যের জবাবে মন্ত্রী বলেন, বাংলাদেশ আইনে চলে। আদালত খালেদা জিয়াকে দন্ড দিয়েছেন। প্রধানমন্ত্রীর মহানুভবতায় শর্ত সাপেক্ষে খালেদা জিয়াকে জামিনে মুক্তি দেয়া হয়েছে। আইন অনুযায়ী বিদেশে গিয়ে চিকিৎসার কোনো সুযোগ নেই। এতে আদালত অবমাননা হবে। আমি যতটুকু জানি তার সামান্য জ্বর হয়েছে। দুদিন হাসপাতালে থাকবেন তারপর বাসায় চলে যাবেন।

এসময়, কুটনৈতিক মহল ও দেশের বিশিষ্টজনরা আগামী সংসদ নির্বাচনের বিষয়ে সংলাপে বসার কথা বলছেন অন্যথায় আগামী সংসদ নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হবেনা এমন আশংকাকে মন্ত্রী নাকচ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন আলোচনার প্রয়োজন নেই । সাংবিধানিক ভাবে যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

পরে কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কসবা সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠে বিশাল জনসভায় যোগ দিয়ে বলেন, বিএনপি, জামাত দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে এখনো ষড়যন্ত্র করছে। তিনি নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান। আইনমন্ত্রী জনসভায় জনগনের দাবির মুখে আগামী সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন।

কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাকির হোসেনের সভাপতিত্বে শিক্ষক নেতা মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভ’ইয়া বকুল , সাবেক পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, জেলা পরিষদ সদস্য এমএ আজিজ ও কায়েমপুর ইউনিয়ন চেয়ারম্যান ইকতিয়ার আলম রনি।

এসময় বিশেষ অতিথি ছিলেন কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিসুল হক ভূইঁয়া ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারন সম্পাদক কাজী মো. আজহারুল ইসলাম। এসময় দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares