নাদিম হত্যার প্রতিবাদে কসবায় মানববন্ধন ও প্রতিবাদ সভা

0 4

কসবায় প্রেসক্লাবের উদ্যোগে সন্ত্রাসীদের হামলায় নিহত বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম ও ৭১ টিভি জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম’র হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ জুন) সকাল ১১টায় কসবা প্রেসক্লাব চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় স্থানীয় মুক্তিযোদ্ধাগন ও গন্যমান্য লোকজন এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে সহমর্মিতা প্রকাশ করেন।

কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের স্বপন, সাবেক সাধারন সম্পাদক শাহআলম চৌধুরী, নেপাল চন্দ্র সাহা, আবুল কালাম আজাদ, কসবা প্রেসক্লাব সহ-সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন, সদস্য তাছলিমা আক্তার কাকলি, কসবা থানা স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা এম এইচ শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা মতিলাল বনিক, বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অবঃ) মো. শামসুল আলম প্রমুখ। এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিক, মুক্তিযোদ্ধা, শিক্ষকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তাগন, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম এর হত্যাকারী ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবু ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবাযনের দাবী জানান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares