কসবা প্রেসক্লাব সংগঠনের সংবিধান অনুযায়ী চলবে…সোলেমান খান

0 2

প্রতিনিধি ॥ কসবা প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরি কমিটির প্রথম সভা শুক্রবার (১২মে) সকাল দশটায় কসবা প্রেসক্লাব কার্যালয় অনুষ্ঠিত হয়। সভায় নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় নবনির্বাচিত নেতৃবৃন্দ কুশল ও মত বিনিময় করেন। সংগঠনের প্রয়াত সদস্যদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। সংগঠনের সকল সমস্যা নিরসন ও উন্নয়নমুলক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন নেতৃবৃন্দ। সভায় স্বাগত বক্তব্য রাখেন কসবা প্রেসক্লাব প্রতিষ্ঠাতা ও নবনির্বাচিত সভাপতি মো.সোলেমান খান।

নবনির্বাচিত সভাপতি মো.সোলেমান খান বলেন, আইন ,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি কসবা প্রেসক্লাবকে তাঁর শরীরের অংশ মনে করেন। তাই তিনি ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে কসবা প্রেসক্লাবের নান্দনিক ভবন নির্মাণের ঘোষণা দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছেন। জনগণের কাছে আমরাও দায়বদ্ধ। সকলের মনে রাখতে হবে কসবা প্রেসক্লাব চলবে সংগঠনের সংবিধান অনুযায়ী। তিনি সংগঠনের সদস্যের মৃত্যুতে স্মরণসভা ও ভবন নির্মাণের বিষয়টিকে গুরুত্বের সংগে তুলে ধরে বলেন নিজেদের সংগঠনের ৩ জন সদস্য মারা গিয়েছে অথচ একটি শোক সভা হয়নি। এটি দুঃখজনক। আমরা সকলে ঐক্যবদ্ধভাবে এই দৈন্যতা ও শুন্যতা পুরণ করবো ।

সভায় বক্তব্য রাখেন,সহ-ভাপতি নেপাল চন্দ্র সাহা, সিনিয়র কার্যকরি সদস্য নাজমুল হক সজল, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন পলা , সহ সাধারন সম্পাদক সোহরাব হোসেন, দপ্তর সম্পাদক রুবেল আহমেদ ও কার্যকরি সদস্য ভজন শংকর আচার্য। সভা পরিচালনা করেন নবনির্বাচিত সাধারন সম্পাদক মো.আবুল খায়ের স্বপন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares