কসবায় ৯০ কেজি গাজাসহ তিন পাচারকারী আটক

0 0

রুবেল আহমেদ : কসবায় ৯০ কেজি গাজাসহ তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে উপজেলার কসবা পশ্চিম ইউনিয়নের আকছিনা এলাকা থেকে গাজাসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আরও ৫০ বোতল স্কফ সিরাপ, ৪৫ বোতল বিয়ার ও ৩৫ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। পাচারে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সাটিকেও জব্দ করা হয়েছে। আটককৃতরা হলো, পৌর এলাকার শাহপুর গ্রামের মাসুক মিয়া (২৭), রাজু মিয়া (৩০) ও আকছিনা গ্রামের আনোয়ার হোসেন শান্ত (২২)। আটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার কসবা- নয়নপুর সড়কের আকছিনা এলাকায় সিএনজি চালিত অটোরিক্সাযোগে মাদক পাচারের গোপন সংবাদে অবস্থান নেয় পুলিশ। সন্দেহভাজন সিএনজিটি পুলিশের সামনে আসলে গতিরোধ করে তল্লাসী চালালে এর ভিতর বস্তায় প্যাকেটে রক্ষিত অবস্থায় গাজা, স্কফ সিরাপ, বিয়ার ও বিদেশী মদ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, পুলিশ সুপার সাখাওয়াত হোসেনের নির্দেশনায় মাদক বিরোধী বিশেষ অভিযানে বিভিন্ন ধরনের মাদকসহ তিনজনকে আটক করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।
,

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares