কসবায় শিশু ধর্ষনের অভিযোগ ॥ ধর্ষক আটক

0 2

রুবেল আহমেদ : কসবায় ৮ বছরের সংখ্যালঘু ঋষি সম্প্রদায়ের এক শিশুকে জোরপূর্বক একাধিকবার ধর্ষনের অভিযোগে ধর্ষক দুলাল মিয়া (৪৫) কে আটক করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় উপজেলার বিনাউটি ইউনিয়নের রাউৎহাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত রোববার ওই শিশুর মা বাদি হয়ে দুলাল মিয়ার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করলে ওইদিন বিকেলেই অভিযুক্ত দুলাল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সোমবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষনের শিকার ওই শিশুকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ওই শিশুর মায়ের করা অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার রাউৎহাট গ্রামের ওই শিশু গত শুক্রবার দুপুরে চিপস কিনে বাড়ি ফেরার সময় টাকার লোভ দেখিয়ে দুলাল মিয়া তার রিক্সা গ্যারেজে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষনকান্ড ঘটায়। পরে প্রানে মেরে ফেলার ভয় দেখিয়ে ছেড়ে দেয়। শিশুটি ভয়ে কাউকে জানায়নি। পরদিন শনিবার সন্ধ্যার সময় বাড়ি থেকে কয়েকশ গজ দুরে বাজার থেকে চিপস কিনে ফেরার পথে ধর্ষক দুলাল মিয়া আবারও শিশুটির মুখ চেপে ধরে তার রিক্সা গ্যারেজে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে।
শিশুটি চিৎকার দেয়ার চেষ্টা করলে তার মুখ চেপে ধরে রাখে দুলাল মিয়া। পরে ছেড়ে দিলে শিশুটি কাঁদতে কাঁদতে গ্যারেজ থেকে বেরুতে দেখে শিশুটির মামা কনক কান্তি কান্নার কারন জানতে চাইলে শিশুটি তখন তার মামাকে বিস্তারিত জানায়। বিষয়টি জানাজানি হলে ধর্ষক দুলাল মিয়া উত্তেজিত হয়ে বিভিন্ন লোকজনের মাধ্যমে ওই শিশুর পরিবারকে প্রাণে মারার ভয়ভীতি দেখায় বলে অভিযোগে উল্লেখ করা হয়। এ ঘটনায় সংখ্যালঘু পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে বলে শিশুর মায়ের অভিযোগ।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, এ বিষয়ে অভিযোগ দিয়েছে ওই শিশুর পরিবার। অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares