কসবায় মেয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে লাশ হলেন পিতা ॥ আহত ৩

0 0

রুবেল আহমেদ : কসবায় যাত্রীবাহী দিগন্ত বাসের ধাক্কায় ইজিবাইক দুমড়ে-মুচড়ে জয় কুমার দাস (৫৫) নামে এক যাত্রী নিহত হয়েছে। শুক্রবার (৩০ জুন) বিকেলে উপজেলার বিনাউটি ইউনিয়নের কুমিল্লা-সিলেট মহাসড়কের তিনলাখপীর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহত জয় কুমার দাস জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের গৌরাঙ্গ দাসের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রী রিতা রানী দাস (৪০), মেয়ে পিওসী রানি দাস (১০) শ্যালিকা মিশু রানী দাস। আহতদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্বজন পান্নালাল দাস জানান, শুক্রবার বিকেলে জয় কুমার দাস সপরিবারে সরাইল শাহবাজপুর থেকে বিনাউটি ইউনিয়নের ভরাজাঙ্গাল গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে এসে পার্শ্ববর্তী তন্তর বাসষ্ট্যান্ডে সপরিবারে নেমে যান । সেখান থেকে ফল ও মিষ্টি সহ বিভিন্ন বাজার সদাই করেন মেয়ের বাড়িতে নেয়ার জন্য। পরে তন্তর বাসষ্ট্যান্ড থেকে ইজিবাইক রিজার্ভ করে মেয়ের বাড়িতে যাওয়ার পথে তিনলাখপীর বাসষ্ট্যান্ডে পৌছলে পেছন থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা দিগন্ত পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমরে-মুচরে ঘটনাস্থলেই মারা যায় জয়কুমার দাস। আহত হন পরিবারের অন্য সদস্যরা। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছেন। ঘটনাস্থল থেকে তিন কিলোমিটার অদুরে মেয়ের বাড়ি। মেয়ের সাথে শেষ দেখা হলোনা পিতার। খবর পেয়ে মেয়ের বাড়ির স্বজনরা ঘটনাস্থলে ছুটে আসেন। এ ঘটনায় নিহতের পরিবার ও মেয়ের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

খাঁটিহাতা হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বাসটিকে জব্দ করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares