কসবায় মহিলা মাদরাসা শিক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ

0 0

কসবা প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবা মহিলা মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও মেধা পুরস্কার বিতরণ এবং মাদরাসার সদ্য বিদায়ী সুপার গোলাম সাদেক চৌধুরী ও অফিস সহকারী আবু জাফরের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পৌর শহরের অবস্থিত মাদরাসা মাঠে আনন্দঘন পরিবেশে শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবকদের উপস্থিতিতে এ বিদায় অনুষ্ঠান হয়।

মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেনের সভাপতিত্বে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাফর আহাম্মদ, সিডিসি স্কুল অধ্যক্ষ ও বিশিষ্ট সাংবাদিক মো.সোলেমান খান, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অবঃ) সামছুল হক, ৮নং ওয়ার্ড পৌর কমিশনার আলাল হোসেন, সদ্য বিদায়ী সুপার গোলাম সাদেক চৌধুরী, বর্তমান সুপার আবদুল করিম, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ।

অনুষ্ঠানে দাখিল পরীক্ষার্থীদের মধ্যে আবেগঘন বিদায়ী বক্তব্য রাখেন সামিরা সুলতানা । এসময় অনুষ্ঠানে গন্যমান্য লোকজন ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন। পরে অতিথিগন ক্রীড়া ও সাংস্কৃতিক পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares