কসবায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন একশো পরিবার

0 0
default

কসবা প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন একশো ভূমিহীন ও গৃহহীন পরিবার। বুধবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলার বিনাউটি, কায়েমপুর ও বায়েক ইউনিয়নের একশো দরিদ্র ভ’মিহীন পরিবারকে চাবি তুলে দেয়া হয়। এই নিয়ে উপজেলায় বিভিন্ন ধাপে বিভিন্ন ইউনিয়নের ৮৯৫ টি ভ’মিহীন ও গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার ঘর ও জমি। চলমান রয়েছে বাকিসব গৃহ নির্মান কাজ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিমুল এহসান খানের সভাপতিত্বে ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সনজিব সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা হাজেরা বেগম, কসবা প্রেসক্লাব প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মোঃ সোলেমান খান ও অপরাধপত্র সম্পাদক হারুনুর রশিদ ঢালি।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাফর আহাম্মদ, বিএডিসি কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন। এসময় জনপ্রতিনিধি ও উপকারভোগী লোকজন উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares