কসবায় ডাকাতির প্রস্তুতিকালে আটক -১

0 2

প্রতিনিধি : কসবায় ডাকাতীর প্রস্তুতিকালে মোঃ রানা (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের মনকাশাইর এলাকায় অবস্থিত আশ্রয়ন প্রকল্প সংলগ্ন কাঠ বাগান থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোঃ রানা উপজেলার মনকাশাইর গ্রামের চুনু মিয়ার ছেলে। আটককৃত রানা মিয়াসহ জড়িতের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। গতকাল দুপুরে আটককৃত রানা মিয়াকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, কুমিল্লা-সিলেট মহাসড়কের মনকাশাইর এলাকায় অবস্থিত দেশের বৃহৎ আশ্রয়ন প্রকল্পের পাশে ডাকাতীর প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলেও হাতে নাতে ধরা পড়ে মো. রানা । এসময় তার সাথে থাকা একই গ্রামের মুত সুবেদ আলীর ছেলে দ্বীন মোহাম্মদ ওরফে কালা মিয়া (৩০), আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা মৃত মোসলেম মিয়ার ছেলে ফারুক মিয়া (৪২) আক্তার হোসেন (৪০) তিন জন সহ অন্যরা পালিয়ে যায় বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানায় আটককৃত রানা মিয়া। এসময় ঘটনাস্থল থেকে ডাকাতীতে ব্যবহৃত ২টি রাম দা, একটি বড় ছুরি ও একটি বড় রড উদ্ধার করে পুলিশ।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, ডাকাতীর প্রস্তুতিকালে অভিযান চালিয়ে রানাকে আটক করা হয়েছে। তার নেতৃত্বে এখানে বেশ কিছুদিন ধরে ডাকাতী সংঘটিত হতো বলে রানা স্বীকার করেছে। অভিযানকালে অন্যরা পালিয়ে গেলেও তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এ চক্রের সকলের বিরুদ্ধেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares