এখনও বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র চলছে..আইনমন্ত্রী

0 2

রুবেল আহমেদ : আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে খুনীচক্র বাংলাদেশকে হত্যা করতে চেয়েছিলো, আওয়ামীলীগকে হত্যা করতে চেয়েছিলো। এখনও ষড়যন্ত্র চলছে। আওয়ামীলীগ তথা বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র। তাই আপনাদের ঐক্যবদ্ধ ভাবে মোকাবিলা করতে হবে। এইটা আমাদের অস্তিত্বের লড়াই।

শনিবার দুপুরে বায়েক ইউনিয়ন আওয়ামীগের বর্ধিত সভায় আইনমন্ত্রী আনিসুল হক প্রধান অতিথির ভাষনে দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে এসব কথাবলেন।

আইনমন্ত্রী বলেন, ১৯৯৬ সালে ক্ষমতায় এসে তিনি বাংলাদেশকে খাদ্যে স্বয়ং সম্পূর্ন করেছেন। ইনডিমেনটি আইন বাতিল করে বঙ্গবন্ধু হ্ত্যা মামলা বিচার শুরু করেছেন। তিনি দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় এসে বাংলাদেশের প্রভূত উন্নতি করেছেন। শেখ হাসিনা দেশের টাকায় পদ্মা সেতু করেছেন অথচ এই খালেদা জিয়া বলেছিলেন পদ্মা সেতু দিয়ে গাড়ি চলবে না,সেতু ভেংগে পরবে। শেখ হাসিনা মানুষের জন্য কাজ করেন,মানুষের টাকা মানুষকে দিয়ে দেন।

সেই জায়গা থেকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশটাকে উদ্ধার করেছে। তিনি বহু কষ্ট করে বাংলাদেশ আওয়ামীলীগকে সংগঠিত করে রাষ্ট্রক্ষমতায় গিয়ে বাংলাদেশকে মর্যাদার আসনে আসীন করেছেন। বাংলাদেশকে এখন পৃথিবীর সব দেশ মর্যাদার সংগে দেখে। একসময় অতীতের সরকারগুলো বাজেট ঘোষনার আগে দেশের অর্থমন্ত্রী ব্রিফকেস নিয়ে দেশে দেশে ঘুরে ভিক্ষা করে টাকা এনে বাজেট ঘোষনা করতো। বিদেশীরা বাংলাদেশকে ভিক্ষুক হিসেবে জানতো। বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলতো।

বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উন্নয়নের রুল মডেল। তিনি আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

বায়েক ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আনোয়ার করিম শাহরিয়া ভুইয়ার সভাপতিত্বে সাধারন সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় বায়েক ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কসবা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক রাশেদুল কাওসার ভুইয়া,কসবা পৌর মেয়র এম.জি হাক্কানী, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ,বায়েক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.বিল্লাল হোসেন,বায়েক ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আলমামুন ভুইয়া,আওয়ামীলীগ নেতা নুরুন্নবী আজমল,যুবলীগ নেতা জাকির হোসেন,সাবেক ছাত্র নেতা আলআমিন,মহিলা আওয়ামীলীগ নেত্রী নাছিমা আক্তার,ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মজিবুল হক সরকার,প্রবীন আওয়ামীলীগ নেতা মো.ফেরদৌস ভুইয়া,জসীম উদ্দিন প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares