আখাউড়ায় ১০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন আটক

0 0

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকায় আজ (০৫ সেপ্টেম্বর ২০১৫ইং) ভোর ৪:৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করে গংগাসাগর বিওপির টহল কমান্ডার নায়েক মোঃ আব্দুস সালাম এর নেতৃত্বে ইমামবাড়ী রেল ষ্টেশন এলাকা হতে বডি ফিটিং অবস্থায় ১০০ বোতল ফেন্সিডিলসহ মোছাঃ নুরজাহান বেগম (৬০) এবং মোছাঃ সেলিনা খাতুনকে হাতে-নাতে গ্রেফতার করতে সক্ষম হয়।  উভয়ের ঠিকানা গ্রামঃ বাড়ুয়াগুচ্ছ, পোষ্ট – নতুন বাজার, থানাঃ ঝিনাইঘাতি, জেলাঃ শেরপুর।
গ্রেফতারকৃত আসামীদের আখাউড়া থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রয় আইনে মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে। এছাড়া বিজিবি সীমান্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৭৯ বোতল হুইস্কি, ০২ কেজি গাঁজা আটক করে।
১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম বলেন, মাদকদ্রব্য ক্ষতিকর দিক সম্পর্কে সীমান্ত এলাকায় জনগনদের সচেতনার লক্ষ্যে প্রতিনিয়ত স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও যুবকদের নিয়ে কোম্পানী/বিওপিতে সেমিনার ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হচ্ছে তারপরও কিছু চোরাকারবারী নতুন নতুন পন্থা অবলম্বন করে সুকৌশলে ভারত হতে চোরাইপথে মাদক প্রবেশ করার চেষ্টা করছে এই সকল চোরাকারবারীদের প্রতিহত করার জন্য বিজিবি তৎপর রয়েছে। তিনি আসামীসহ মালামাল আটকের সত্যতা নিশ্চিত করেছেন।- খবর বিজ্ঞপ্তি

135

162

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares