আখাউড়ায় দিনে দপুরে ছিনতাই !

0 0


প্রতিনিধি ঃ আখাউড়া পৌর এলাকায় দিনে দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  শুক্রবার দুপুরে আখাউড়া পৌরশহরের দেবগ্রামে এ ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার ট্রাক চালক আব্দুর রহিম জানান, তিনি চট্টগ্রাম থেকে ট্রাক ভর্তি ভূষিমাল নিয়ে আখাউড়া পৌরশহরের বড় বাজারের ব্যবসায়ী মো. সুমন মিয়ার কাছে আসেন। শুক্রবার দুপুর ২টার দিকে পণ্য আনলোড করে চট্টগ্রামের উদ্দেশ্যে ফিরে যাওয়ার সময় ট্রাকটি দেবগ্রামের দু’তলা মসজিদের কাছাকাছি যাওয়ার পর একটি কালো রংঙের পালসার মোটর সাইকেলে করে অজ্ঞাত তিন যুবক আমার গাড়ির গতিরোধ করে। এ সময় দু’যুবক গাড়ির দুই দিক থেকে একজন আমার মাথায় পিস্তল ও অন্যজন ছুরি ঠেকিয়ে নগদ ২৫হাজার টাকা লুটে নিয়ে মোটর সাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী দেবগ্রামের বাসিন্দা মো. খালেদ হোসেন বলেন, মসজিদে নামায শেষে বাড়ি ফেরার পথে দেখি ট্রাক চালকের সঙ্গে দুই যুবক কথা বলছে। কিছু দূর যেতেই ট্রাক চালক চিৎকার করলে কিছু বুঝে উঠার আগেই অজ্ঞাত তিন যুবক দ্রুত মোটর সাইকেলে পালিয়ে যায়।
এ ব্যাপারে আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনায় থানায় কোন অভিযোগ আসেনি। তবে বিষয়টি খোঁজ নেয়া হচ্ছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares