শোক সংবাদ : মাওলানা হোসাঈন আহাম্মদ খান খাদেম

0 0

প্রতিনিধি : আখাউড়া পৌরশহরের খড়মপুর এলাকার বাসিন্দা ও কল্লা শহীদ (রঃ) মাজার শরীফ জামে মসজিদের সাবেক খতীব মাওলানা হোসাঈন আহাম্মদ খান খাদেম (৭৫) গত বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায়  ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে …. রাজেউন। দিন যাবত বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। তিনি দীর্ঘ প্রায় ৪৫ বছর মাজার শরীফ মসজিদের খতীব হিসাবে নিয়োজিত ছিলেন। তার মৃত্যুতে আখাউড়া উপজেলাসহ আশ-পাশের বিভিন্ন অঞ্চলের ধর্মপ্রাণ মুলমানন মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। মাওলানা হোসাঈন আহাম্মদ খান খাদেমের মৃত্যুতে কসবা আখাউড়া আসনের বর্তমান জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ শাহ আলম এডভোকেট ও সাবেক বিএনপি দলীয় সংসদ সদস্য এম. মুশফিকুর রহমান শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এদিকে গতকাল শুক্রবার বাদ জুম্মা খড়মপুর মাজার শরীফ জামে মসজিদ প্রাঙ্গণে মাওলানা হোসাঈন আহাম্মদ খান খাদেমের জানাযা পড়তে মানুষের ঢল নামে। আখাউড়া উপজেলা ও এর পাশ্ববর্তী বিজয়নগর, কসবা ও ব্রা‏হ্মণবাড়িয়া সদর উপজেলার বিভিন্ন গ্রামের কয়েক সহস্রাধিক মানুষ জানাজায় অংশ নেয়।
মৃতুকালে হোসাইণ আহাম্মদ খান খাদেম এক স্ত্রী, ৪ ছেলে ৫ মেয়েসহ নাত-নাতনি ও বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। শুক্রবার বাদ জুম্মা মাজার শরীফ প্রাঙ্গণে জানাজা শেষে খড়মপুর কবরস্থানে তার দার দাফন সম্পন্ন হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares