১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযান:: ১২০ পিচ ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাক উদ্ধার।২ জন আটক

0 0

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে  ১২০ পিচ ইয়াবাসহ আটক-২
১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে
১২০ পিচ ইয়াবাসহ আটক-২
ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালন অদ্য ১৮ অক্টোবর ২০১৫ তারিখ দুপুর ০১৪৫ মিনিটে ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের গংগাসাগর বিওপির টহল কমান্ডার হাবিলদার আব্দুল মান্নান এর নেতৃত্বে গংগাসাগর পাকা রাস্তার উপর দেহ তল্লাশী করে দেহের বিভিন্ন স্থানে লুকায়িত অবস্থায় ১২০ পিচ ইয়াবা এবং একটি পালছার মোটর সাইকেলসহ ০২ জন আসামীকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হল (১) মোঃ জিয়া মিয়া (৩২), পিতাঃ মৃত সিদ্দিকুর রহমান, গ্রাম-মধ্যপাড়া, পোষ্ট+থানা+জেলাঃ ব্রাহ্মণবাড়িয়া, (২) মোঃ অনিক মিয়া (২০), পিতাঃ মৃত আব্দুল হক, গ্রামঃ মাইজপাড়া, পোষ্ট+থানা+জেলাঃ ব্রাহ্মণবাড়িয়াকে ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আখাউড়া থানায় সৌপর্দ করা হয়েছে।

এছাড়া ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের চন্ডিদার বিওপি টহলদল বিশেষ অভিযানে ০৪ কেজি গাঁজা এবং ২৮ বোতল হুইস্কি আটক, ঘাগুটিয়া বিওপি কর্তৃক ২৪ বোতল হুইস্কি আটক, আলীনগর বিওপি কর্তৃক ৩৫ বোতল হুইস্কি আটক হয় ।

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদকদ্রব্য ক্ষতিকর দিক সম্পর্কে সীমান্ত এলাকায় জনগনদের সচেতনার লক্ষ্যে প্রতিনিয়ত স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও যুবকদের নিয়ে কোম্পানী/বিওপিতে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হচ্ছে তারপরও কিছু চোরাকারবারী বিভিন্ন পন্থা অবলম্বন করে সুকৌশলে চোরাইপথে মাদক বাংলাদেশের ভিতরে প্রবেশ করার চেষ্টা করে তাদেরকে প্রতিহত করার জন্য বিজিবি তৎপর রয়েছে । এছাড়াও তিনি গাঁজা, হুইস্কি এবং ১২০ পিচ ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটকের ব্যাপারে নিশ্চিত করেছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares