আখাউড়ায় প্রবাসীর স্ত্রীর বাথরুমে মিলল ১০০ বোতল স্কাফ

0 3

আখাউড়ায় বিপুল পরিমাণ মাদকসহ প্রভা (ছদ্ম নাম) নামে এক প্রবাসীর স্ত্রীকে আটক করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত প্রভা ওই গ্রামের এক ওমান প্রবাসীর স্ত্রী। তবে প্রভা মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত না থাকলেও মাদক ব্যবসায়ির গচ্ছিত রাখা স্কাফ সিরাপ তার গোসলঘরে পাওয়ায় প্রভাকে আটক করা হয়। এসময় তার গোসলঘরে থাকা ১০০ বোতল স্কাফ সিরাপ উদ্ধার করে পুলিশ।

রবিবার সন্ধ্যায় উপজেলার উত্তর ইউপির সীমান্ত এলাকা আনোয়ারপুর গ্রামে প্রভার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

থানা পুলিশ জানায়, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) মো. আবু ছালেক, এসআই মো. মোবারক আলী ও এএসআই মো. শাহজাহান শেখের সমন্বয়ে গঠিত একটি টিম আনোয়ারপুর গ্রামে প্রবাসীর বাড়িতে অভিযান চালায়। এসময় বাড়ির গোসলঘর থেকে ১০০ বোতল স্কাফ সিরাপ পাওয়া যায়। পরে স্কাফ সিরাপসহ প্রভাকে আটক করা হয়।

এ ঘটনা নিশ্চিত করে আখাউড়া থানার ওসি তদন্ত মোঃ সফিকুল ইসলাম প্রতিবেদককে জানান, রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে স্কাফ সিরাপসহ প্রভা আক্তারকে আটক করি।তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আমাদের মাদক বিরোধী অভিযান অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares