মোকতাদির চৌধুরী এমপিকে নৌকার একক প্রার্থী ঘোষণা, এলাকাবাসীর সমর্থন

0 1

বিজয়নগর প্রতিনিধি : বিজয়নগরের ইসলামপুরের বুধন্তী ইউনিয়ন পরিষদ মাঠে আওয়ামী লীগ এর মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার সকালে মতবিনিময় সভায় বুধন্তী ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজন অংশ নিলে এটি জনসভায় পরিনত হয়।

মত বিনিময় সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জিতু মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইফতেহারুল ইসলাম শামিম ও ইজাজুর রহমান রাকিবের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ এর সংগ্রামী সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, নৌকা উন্নয়নের মার্কা, উন্নয়ন ধরে রাখতে হলে নৌকাকে আবার বিজয়ী করতে হবে তাহলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। এসময় স্থানীয়দের উদ্দেশ্য তিনি আরো বলেন আমি এমপি হওয়ার পর আপনাদের সেবা ঠিক মত করতে পারছি কিনা এইটা আপনারা বলতে পারবেন এসময় স্থানীয়রা বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের জন্য উনাকে ধন্যবাদ জানান এবং উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে নির্বাচন করতে অনুরোধ জানান এবং সমাবেশে উপস্থিত সবাই হাত উঠিয়ে উনাকে এলাকার পক্ষ থেকে একক প্রার্থী ঘোষণা করেন এবং আগামী নির্বাচনে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন সাবেক সচিব মো. মোশাররফ হোসেন।

বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. নাজির মিয়া। জেলা আওয়ামী লীগ এর সিনিয়র সহ সভাপতি মো. হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক, মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগ এর সাবেক কার্যনির্বাহী সদস্য কাজী হারিছুর রহমান, আলহাজ্ব মিজানুল ইসলাম, বিজয়নগর আওয়ামী লীগ এর সভাপতি জহিরল ইসলাম ভূইয়া, বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কাজী মোহাম্মদ সায়্যিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড,মাহবুবুল আলম খোকন,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগ সভাপতি, এড. শাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম ফেরদৌস, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র লীগ এর সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিক মাষ্টার, সাধারণ সম্পাদক রাসেল খান,জুয়েল ভুইয়া,যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন মোল্লা,শান্ত, সুহেল আল মাহমুদ, মনিরুল ইসলাম মাহি, ছাত্রলীগের সাবেক সভাপতি ইলিয়াস সরকার, মাহবুব আলম প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares