বিজয়নগরে জমির জন্য চাচাকে মারলো ভাতিজারা, অপমানে বিষপানে আত্মহত্যা

0 0

বৃহষ্পতিবার বিজয়নগরে জমি সংক্রান্ত তুচ্ছ ঘটনায় শাহজাহান মিয়া (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সে উপজেলার বুধন্তি ইউনিয়নের কেনা গ্রামের।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, উপজেলার কেনা গ্রামের শাহজাহান মিয়ার সাথে তার ভাতিজা মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আউশ মিয়া,গিয়াস মিয়া ও সুজন মিয়ার সাথে জমি জমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল । এই বিরোধ মেটাতে বৃহষ্পতিবার ১২ টার দিকে আমিন এনে জমি মাপামাপি করার সময় কথা কাটাকাটির এক পর্যায়ে শাহজাহান মিয়াকে তার ভাতিজারা মারধর করলে অপমানে সে বিষপান করলে তাকে এলাকার লোকজন মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এব্যাপারে ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রঞ্জন কুমার ঘোষ বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে তাদের মাঝে ঝামেলা চলছিল, আজকে আমিন এনে মাপামাপি চলছিল এসময় কথা-কাটাকাটির একপর্যায়ে শাহজাহান মিয়াকে তার ভাতিজারা মারধর করলে অভিমানে সে বিষ পান করলে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।তবে নিহতের স্রীর দাবি প্রতিপক্ষের লোকজন মারধর করে বিষ খাওয়াইয়া মেরে ফেলছে তার স্বামীকে।ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares