দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ’র চেষ্টা

0 0

মো.শফিকুল ইসলাম. আশুগঞ্জ::ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হানিফ মুন্সির বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। এসময় বিক্ষোব্দ নেতাকর্মিরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ’র চেষ্টা করে।
উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত আজ শুক্রবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত আশুগঞ্জ গোলচত্বরে কয়েক হাজার নেতা-কর্মী হাতে হাত ধরে ঘন্টা ব্যাপী দীর্ঘ এ মানববন্ধনে অংশ গ্রহন করে। এ সময় নেতাকর্মিরা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ মহাসড়ক থেকে তাদেরকে সরিয়ে দেয়। পরে গোল চত্তর এলাকায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়। প্রতিবাদ সমাবেশে উপজেলা যুবলীগের আহবায়ক মো. জিয়াউদ্দিন খন্দকারের সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্টিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ বর্ষিয়ান নেতা হাজী মাহববুর রহমান রহমান, জাকির হোসেন বাদল, উপজেলা  আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মো. শাহীন আলম বকসি, উপজেলা যুবলীগ নেতা হাসানুজ্জমান হাসান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. মুরাদ মিয়া, সিনিয়র সহসভাপতি কামাল মুন্সি, সাধারন সম্পাদক মো. আবু মূসা, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, উপজেলা শ্রমিক লীগ নেতা আবু হানিফ, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. মঈনুল হক মামুন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সজিবুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক রাশেদ রনি ও উপজেলা ছাত্রলীগ নেতা রাকিব আলী, ফাইজুর বকসি প্রমূখ।
সমাবেশে বক্তারা অবিলম্বে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হানিফ মুন্সির বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। আর না হলে কঠোর আন্দোলনের কর্মসূচি দেয়ার হুুমকি প্রদান করে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares