১৪ জুন আশুগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন

0 0

প্রতিনিধি ॥ ব্রাক্ষনবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন আগামী ১৪ জুন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে তিন সদ্যস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার করা হয়েছে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইসমাঈল হোসেনকে। বাকী নির্বাচন কমিশনাররা হলেন ব্রাক্ষনবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু ও আশুগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য ও শহর শিল্প ও বনিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপটি।

মনোনয়ন পত্র বাছাইয়ে কাজ গত শুক্রবার রাতে শেষ হয়েছে। শনিবার ও রবিবার প্রত্যাহারের শেষ দিন।

সভাপতি পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাবেক সভাপতি মো.আক্তারুজ্জামান ও সাবেক সাধারন সম্পাদক সেলিম পারভেজ। সাধারন সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু ও সাবেক সাংগঠনিক সম্পাদক মো হুমায়ন কবির। এছাড়া সিনিয়র সভাপতি পদে মো.হেলাল আহাম্মেদ,সহ-সভাপতি পদে মোহাম্মদ মোজাম্মেল হক, যুগ্ন সাধারন সম্পাদক-১ পদে ডা.আবু আবদুল্লাহ, যুগ্ন সাধারন সম্পাদক-২ পদে আমিনুল ইসলাম হাবিব, সাংগঠনিক সম্পাদক পদে তাইফুর রহমান,অর্থ সম্পাদক পদে মো.শফিকুল ইসলাম,দপ্তর সম্পাদক পদে আল-মামুন ও কার্য্যকরী সদস্য-১ পদে আফছার নিয়াজ ও কার্য্যকরী সদস্য-২ পদে মুহাম্মদ আনোয়ার হোসেন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

নিবার্চন কমিশন সূত্রে জানা গেছে, সভাপতি ও সাধারন সম্পাদক পদে দুইজন করে প্রার্থী ছাড়া বাকী সকল পদে একজন করে প্রাথীর মনোনয়ন পত্র পাওয়া গেছে।

ধারনা করা হচ্ছে সভাপতি পদে সাবেক সভাপতি মো.আক্তারুজ্জামান ও সাবেক সাধারন সম্পাদক সেলিম পারভেজের মধ্যে দ্বিমুখি লড়াই হবে। অন্যদিকে সাধারন সম্পাদক পদে সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু ও সাবেক সাংগঠনিক সম্পাদক মো হুমায়ন কবির মধ্যে দ্বিমুখি ভোটের  লড়াই হবে।

এ দিকে আশুগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন উপলক্ষে আগামী ১৪ জুন দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে আহবায়ক কমিটি। সকালে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ব্রাক্ষনবাড়িয়া জেলা পরিষদের প্রশাসক এড.ইমদাদুল বারী। এছাড়াও ব্রাক্ষবাড়িয়া জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স সাংবাদিকরা ও জেলার সকল উপজেলার প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদকসহ  আশুগঞ্জ উপজেলা প্রশাসন, রাজনৈতিক দলের নেতাকর্মী ও সুশীল সমাজের ব্যক্তি বর্গ উপস্থিত থাকবেন। বিকাল তিনটায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এতে বিশজন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করবেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares