আশুগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০,বাড়িঘর ভাঙচুর

0 0

প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ওরসের গানকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর দফায় দফায় রক্তয়ী সংঘর্ষে কমপক্ষে ২০জন আহত হয়েছে। এ সময় প্রতিপক্ষের বাড়িঘর, দোকান ভাঙচুর করে দাঙ্গাবাজরা।  বুধবার সকাল সাতটা থেকে টানা দুই ঘন্টা এ সংঘর্ষ ঘটে। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যদর্শীরা জানায়, গত সোমবার রাতে উপজেলার সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের দানু ফকিরের বাড়িতে বাৎসরিক ওরসে গানের অনুষ্ঠানকে কেন্দ্র করে একই গ্রামের বড়বাড়ির হোসেন আলীর ছেলে জুনায়েদের সাথে দানু ফকিরের বাড়ির জজ মিয়ার ছেলে তোফাজ্জলের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে মঙ্গলবার রাতে আবার বড়বাড়ির জুনায়েদ দানু ফকিরের বাড়ির তোফাজ্জলকে একা পেয়ে বেধরক মারধর করে। এর জের ধরে বুধবার সকাল ৭টায় উভয় পরে লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে লিপ্ত হয়। টানা দুই ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০জন আহত হয়।

খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশ প্রশাসনের চেষ্টায় সকাল ৯টায় সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। সংঘর্ষ চলাকালে বেশ কয়েকটি বাড়িঘর, দোকানপাট ভাঙচুর করে দাঙ্গাবাজরা।আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
জানতে চাওয়া হলে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রনে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।’

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares