নির্বাচন স্থগিতের দাবি নিখোঁজ স্বতন্ত্র প্রার্থী আসিফের স্ত্রীর

0 0

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে নিখোঁজ স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদের স্ত্রী মেহেরুন্নিছা দাবি করেছেন, নির্বাচন সুষ্ঠু হচ্ছে না।

আজ বুধবার দুপুর ১টার দিকে আশুগঞ্জে শ্রম কল্যাণ কেন্দ্রে ভোট দিতে আসেন মেহেরুন্নিছা। তবে তিনি ভোট প্রদানের সিদ্ধান্ত থেকে সরে এসে নির্বাচন স্থগিতের দাবি করেন।

তিনি অভিযোগ করে বলেন, ‘আমি এই কেন্দ্রে এসে দেখলাম ভোটারের ফিঙ্গার রেখে অন্যরা ভোট চেপে দিচ্ছে। যতটুকু খবর পেয়েছি, সব কেন্দ্রেই এমন হচ্ছে এবং আমার কর্মীদেরকে বের করে দিচ্ছে। এজেন্টদেরও ঢুকতে দিচ্ছে না।  তিনি বলেন, ‘আমি রিটার্নিং অফিসারকে জানিয়েছি, জোর করে ভোট দেওয়ার সময় সরকার দলীয় লোককে আটক করলেও প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। এজেন্ট দেওয়া হলেও তাদের দায়িত্ব পালন করতে দেওয়া হয়নি। এমতাবস্থায় ভোটের ফলাফল সবারই জানা।’

তিনি আরও বলেন, ‘আমি মনে করি এটা অসুস্থ নির্বাচন। যেহেতু নির্বাচনটা সুষ্ঠু না, সেহেতু আমাদের রেজাল্টটা কী আসবে আপনারা বুঝতে পারছেন। যদি সুষ্ঠু ভোট হতো, তাহলে আসিফ বিপুল ভোটে বিজয়ী হতো। উনি প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলেন। আমাদের কর্মীরা এখনও মাঠের বাইরে। এ অবস্থায় আমি আর কী বলতে পারি! এটা কী নির্বাচন? ভোটের এই পরিবেশ দেখে আমি ভোট দেইনি।’

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু আসিফ আহমেদ গত শুক্রবার থেকে এখনো নিখোঁজ আছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares