ছয় কোটি ৪৩ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত আশুগঞ্জ নৌ বন্দর থেকে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোল চত্বর পর্যন্ত সংযোগ সড়ক, আশুগঞ্জ নৌ বন্দরের ওয়্যার হাউজ ও কাস্টমস অফিসের উদ্বোধন

0 0

6ebzr614-e141491366360720150711094652বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, ‘সূত্র না জানলে রাজনীতি হয় না। খালেদা জিয়া রাজনীতির সূত্র জানেন না। সূত্রে ভূল করেছেন বিধায় নিজের কবর নিজেই রচনা করেছেন। তাদের কবর অন্যদের রচনা করতে হয়নি।’

রোববার বিকেল সাড়ে ৫টায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ নৌ বন্দর থেকে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোল চত্বর পর্যন্ত সংযোগ সড়ক, আশুগঞ্জ নৌ বন্দরের ওয়্যার হাউজ ও কাস্টমস অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার চোখে ছানি পড়েছে। তাই তিনি আমাদের উন্নয়ন চোখে দেখেন না।’

এর আগে, বিকেল ৫টায় শাহজাহান খান প্রায় ছয় কোটি ৪৩ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত প্রকল্পগুলোর উদ্বোধন করেন। পরে বিআইডব্লিউটিএর চেয়ারম্যান এম মোজাম্মেল হকের সভাপতিত্বে বন্দরের ওয়্যার হাউজের সামনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সদর-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম. ওবায়দুল মোক্তাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, আশুগঞ্জ উপজেলা আওয়া মীলীগের আহ্বায়ক হাজী মো. ছফিউল্লাহ, যুগ্ম-আহ্বায়ক মো আবু নাসের আহমেদ প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares