নাসিরনগর উপজেলা বিএনপির সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ওসির অপসারণ দাবী

0 0

প্রতিনিধি:- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও গোকর্ণ ইউপি চেয়ারম্যান এম এ হান্নানের বিরুদ্ধে চৌকিদার শাহাজ উদ্দিনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে  মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, জাসাস, মহিলা দল ও অন্যান্য পেশাজীবি সংগঠনের উদ্যোগে এক প্রতিবাদ মিছিল হয়। মিছিল শেষে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ ফয়েজ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ হান্নান। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, যুবদলের আহ্বায়ক সৈয়দ আবু সারোয়ার , স্বেচ্ছাসেবক দল সভাপতি এড. আমিনূল ইসলাম মনির। জাসাসের আহ্বায়ক সাখাওয়াত হোসেন ভূইয়া, যগ্মআহ্বায়ক পল্লব চক্রবর্তী, মহিলাদল নেত্রী হাসনা হেনা ও তাজমহল, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মুসলেহ উদ্দিন চৌধুরী সোহাগ প্রমুখ।

বক্তারা অনতি বিলম্বে সম্পাদক হান্নানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদেরের অপসারণ দাবী জানান। জনা গেছে রাস্তার গাছ চুরি ও বিক্রি নিয়ে চৌকিদারের সাথে সংঘর্ষের এক পর্যায়ে চৌকিদার শাহাজ উদ্দিন বাদী হয়ে সরকারী কর্মচারীকে সরকারী কাজে বাধা প্রদান মারপিট করত: গুরুতর জখম তি ও হুমকি প্রদানের অপরাধে সম্পাদকের বিরুদ্ধে মামলা রুজু করে।

এ বিষয়ে সম্পাদক হান্নানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান বর্তমান সরকারের জুলুম নির্যাতনের প্রতিবাদ, তত্তাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচনের দাবীর আন্দোলনকে স্তব্দ করা বিএনপির গতিশীল কর্মকান্ডকে ব্যহত করার হীন উদ্দেশ্যে আওয়ামী বাকশালীদের সহযোগীতায় আমার নামে এই মিথ্যা মামলা করা হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের জানান চৌকিদারকে মারপিট করেছে। মামলা হয়েছে। মামলাটির তদন্ত চলছে। আইনশৃঙ্খলার মিটিংয়ে বুঝিয়ে বলা হয়েছে।  এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিহা ফেরদৌসীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি কাজে ব্যস্ত থাকার কারণে কথা বলতে পারেননি। 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares