নাসিরনগরে হত্যা ও মন্দির ভাঙ্গা সহ বিভিন্ন মামলার ৬ আসামী গ্রেপ্তার

0 3

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতেঃ  নাসিরনগরে হত্যা ও মন্দির ভাঙ্গা সহ বিভিন্ন মামলার ৬ আসামীকে গ্রেপ্তার করেছে নাসিরনগর থানা পুলিশ।

২৩ এপ্রিল দুপুরে গুকর্ণ ইউনিয়নরে নূরপুর বাজার হতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি মাওলানা ইসলাম উদ্দিন ফারুকী (৫৫) নাসিরনগর উপজেলার গুকর্ণ ইউনিয়নের র্নরপুর গ্রামের মৃত দুধ মিয়ার ছেলে। মাওলানা ইসলাম উদ্দিন ফারুকী (৫৫) বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন থানায় নারী ধর্ষন,হত্যা,মানব প্রচার ও প্রতারণা সহ বিভিন্ন মামলা রয়েছে। তার বিরুদ্ধে পঞ্চগড় থানায় এক নারীকে ধর্ষণের পর হত্যা করার মামলা রয়েছে। গত ২০.০৬.২০১৭ তারিখে ১০(৭)১৬ এর ৩৬৪,৩০২ ধারা মোতাবেক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট,২ নং আদালত,পঞ্চগড় তার বিরুদ্ধে গ্রেপ্তারী ওয়ারেন্ট জারি করে। এলাকায় সে একজন জামাতের কর্মী হিসেবে পরিচিত। তবে সরকার বদলের সাথে সাথে তার চরিত্রও পালটায়।

এলাকাবাসী সূত্রে জানা যায় সে ১২.০৭.২০১৭ তারিখে সরাইল থানার এক সিএনজি চালকের স্ত্রীকে জোর করে বিয়ে করে। এমনকি সে তার ছেলের জন্য বৌ দেখতে গিয়েও নিজেই বিয়ে করেন। সে ৫ টি বিয়ে করেছে বলে এলাকার সাধারণ মানুষ জানায়।

প্রসঙ্গত মাওলানা ইসলাম উদ্দিন ফারুকী (৫৫) ২০১৬ সালের হিন্দু পল্লীতে অগ্নী সংযোগ,ঘরবাড়ি ভাংচুর, লুটপাটের সাথে সরাসরি জড়িত। সে পুলিশের ভয়ে পালিয়ে ছিল। গোপন সূত্রে খবর পেয়ে নাসিরনগর থানার এ.এসআই রিপন চক্রবর্তী ও কনস্টেবল জুয়েল রানা সহ সঙ্গীয় ফোর্স নিয়ে নূরপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

অপরধিকে নাসিরনগরে পূর্ব শত্রুতার জেরে ২৩ এপ্রিল ফান্দাউক ইউনিয়নরে আতুকুড়া গ্রামের একটি কেজি স্কুলের পাশে হৃদয় মিয়াকে হত্যার উদ্যেশে মারত্বক ভাবে আহত করে। পরে নাসিরনগর থানায় তার ভাই কামরুজ্জামান বাদী হয়ে একটি মামলা করে। মামলার জেরে ২৫ এপ্রিল এসআই সাধন কান্তি চৌধুরী তার সঙ্গীং ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ৫ জন আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীরা হলঃ পারভেজ চৌধুরী(২২) পিতা চন্দু মিয়া,মাহিন চৌধুরী,পিতা হামদু চৌধুরী, চন্দু(৫৫)চৌধুরী,পিতা উপন মিয়া, মাঞ্জু মিয়া(৪৮)পিতা উপন চৌধুর, এলাহেন চৌধুরী(২০)পিতা হামদু মিয়া।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু জাফর বলেন, মাওলানা ইসলাম উদ্দিন ফারুকীর বিরুদ্ধে আমাদের থানায় হিন্দু পল্লীতে হামলা,লুটপাটের মামলা রয়েছে। আমরা তাকে এতদিন ধরে খুজতেছি। আজ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এছাড়ায়ও আতকুড়া গ্রামের একটি মামলার ৫ জন আসামীকে আমরা গ্রেপ্তার করি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares