নাসিরনগরে বাক-প্রতিবন্ধী বৃদ্ধ খুন, অন্তরালে রহস্যে ঘেরা !

0 0

khun-1-newsnextনাসিরনগর(ব্রাক্ষনবাড়িয়া) প্রতিনিধি:: ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগরে এক বাকÑপ্রতিবন্ধী বৃদ্ধ খুন। এ ঘটনার অন্তরালে রহস্যে নিয়ে এলাকায় ব্যাপক চানঞ্চল্যের সৃষ্টি হয়েছে । ঘটনাটি ঘটেছে রবিবার রাত ১০টায় ফান্দাউক মাছ বাজার সুইপার কলোনিতে। খুন হওয়া বাক-প্রতিবন্ধী শহীদ(৫৫)। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচড় উপজেলা। দীর্ঘ দিন যাবত সে নাসিরনগর উপজেলা সদর, চৈয়ারকুড়ি ও ফান্দাউক সুইপার কলোনিতে কাজ করে জীবিকা নির্বাহ করত। ঘটনার রাতে শহীদ ফান্দাউক মাছ বাজার সুইপার কলোনিতে বাবুল সুইপারের ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিল। একদল অস্ত্রধারী র্দূবৃত্ত ঘরে প্রবেশ করার সময় শহীদ তাদের বাধা দিলে অস্ত্র দিয়ে তার পেটে আঘাত করলে রাত তিনট্ াতার মৃত্যু হয়। জানা গেছে ওই সময় গৃহকর্তা বাবুল ও তার স্ত্রী নাসিরনগর সদরে তাদের আত্মীয় বাসায় বেড়াতে গিয়েছিল। ঘরে বাবুলের বিবাহ যোগ্য তিন মেয়ে ঘুমিয়ে ছিল।

এ বিষয়ে সরেজমিন অনুসন্ধানে গিয়ে বাজার পাহাড়াদার মুন্সি পাড়ার হামিদুল্লার ছেলে রহমান মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন সে বাড়ি থেকে এসে খালি ঘরে শহীদের চিৎকার শুনতে পায়। পরে কাছে গিয়ে তার এই অবস্থা দেখে বাবুলের আত্মীয় হৈমন্তি ও তার ছেলে মিটুকে ঘটনাটি জানায়। পরে সে তাদের নিয়ে আলমগীর মেম্বার, মহিলা মেম্বার ও স্থানীয় ইউপি চেযারম্যান ফারুকুজ্জামানের কাছে গেলে তারা কেউ এগিয়ে আসেনি।

এ বিষয়ে জানতে চাইলে গৃহকর্তা বাবুল বলেন রাতে আমি ও আমার স্ত্রী নাসিরনগর সদরে এক আত্মীয়ের বাড়িতে ছিলাম। ওই রাতে ঘরের ভিতর আমার তিন মেয়ে, শালী ও শালীর জামাতা ছিল। শহীদ বারান্দায় ঘুমন্ত অবস্থায় ছিল। অনেক রাত পরে আমি শহীদের খুনের খবর পাই। রাতের বেলায় কোন গাড়ি না পাওয়ায় আসতে পারিনি।

ঘটনা সম্পর্কে বাবুলের তিন কন্যা রুপা, পূজা, ও মুক্তার কাছে জানতে তাদের আত্মীয়ের বাড়িতে গেলে তারা বলেন, রাত তখন ১০টা বাজে, মা বাবা বাড়িতে নেই,আমরা তিন বোন ঘুমিয়ে পরি। হঠাৎ শুনতে পাই ৭/৮ জন লোক ঘরে প্রবেশের চেষ্টা করছে।এ সময়ে শহীদ তাদের বাধা দেয়,তখন তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দ্বারা শহীদের পেটে আঘাত করে। ঘটনা বুঝতে পেরে আমরা প্রাণের ভয়ে পিছনের দরজা দিয়ে পালিয়ে আত্মীয়ের বাড়িতে চলে আসি। এখন বাড়িতে যেতে খুব ভয় হচ্ছে।

এ ব্যাপারে নাসিরনগর থানা অফিসার ইনচার্জ মো; আব্দুল কাদেরের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান এখনো কোন মামলা হয়নি।ঘটনাস্থলে এস আই মোঃ মনির হোসেন ভুইয়া কে পাঠানো হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares