নাসিরনগরে আগুনে পুড়ে ছাই সাত দোকান

0 1

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর  প্রতিনিধি::  আগুন লেগে সাতটি দোকান পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। ব্যবসায়ীদের দাবি, আগুনে প্রায় ত্রিশ লাক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ৫ সেপ্টেম্বর গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের কুন্ডা বাজারে বৈদ্যুতিক ত্রুটির কারণে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে। আগুন মুহূর্তে চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখায় পুড়ে গেছে ৭টি দোকান। যার ক্ষয়ক্ষতির পরিমাণ ৩০ লক্ষ টাকা। ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে আসার পূর্বেই স্থানীয়দের সহযোগিতায় প্রায় ২ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আসে।

পুড়ে যাওয়া দোকানগুলো হলো মোঃ কাসেম মিয়ার মুদির দোকান, জুনাইদ হকের সারের দোকান,মোঃ আবু মুসা মিয়ার ষ্টেশনারী দোকান,ইয়াছিন মিয়ার মোরগের দোকান,তোফাজ্জল হকের মোরগের দোকান,আবু কালামের চা দোকান ও মো: মাঞ্জু মিয়ার কাপড়ের দোকান।
অগ্নিকান্ডের সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসউদ পারভেজ মজুমদার বলেন, নাসিরনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করে জেলা প্রশাসকের কাছে ক্ষয়ক্ষতির পরিমাণ উল্লেখ করে তালিকা প্রেরণ করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares