সরাইলে শহীদ ইকবাল আজাদ স্মরণে আলোচনা সভায় শিউলি আজাদকে জোটের প্রার্থী করার দাবি

0 0


মোহাম্মদ মাসুদ ,সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহসভাপতি শহীদ একেএম ইকবাল আজাদের স্মরণে দোয়া ও আলোচনা সভা হয়েছে। সভায় ইকবাল আজাদের স্ত্রী শিউলী আজাদকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জোটের প্রার্থী করার দাবি করা হয়।  শুক্রবার উপজেলার অরুয়াইল আব্দুসাত্তার কলেজ মাঠে অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মফিজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ থেকে এ দাবি জানানো হয়েছে।
মো.আকতার হোসেন মাষ্টারের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ইকবাল আজাদের স্ত্রী শিউলি আজাদ, ছোট ভাই ও প্রকৌশলী একেএম জাহাঙ্গীর আজাদ,যুবলীগের যুগ্ন আহবায়ক আশরাফ উদ্দিন, জয়নাল উদ্দিন, ইকবাল হোসেন প্রমুখ। সমাবেশে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। সমাবেশ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শিউলি আজাদকে মনোনয়ন চেয়েছেন বক্তারা।
প্রাধান আলোচক শিউলি আজাদ কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার স্বামী সরাইলের সাধারণ মানুষের জন্য ২২ বছর কাজ করেছেন। অর্থ, পদ কিংবা ক্ষমতার জন্য নয়, সব করেছেন মানবতার জন্য। আমি আপনাদের সাথে নিয়ে শহীদ ইকবাল আজাদের কাজগুলোকে এগিয়ে নিয়ে যেতে চাই।
প্রসঙ্গত,গত বছরের ২১ অক্টোবর সন্ধ্যায় উপজেলা সদরে দলীয় কোন্দনে খুন হন আওয়ামীলীগের জোষ্ঠ সহসভাপতি ও সরাইল থানা সমিতি ঢাকার সাধারণ সম্পাদক একেএম ইকবাল আজাদ।   

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares