শহরের মৌলভীপাড়ায় দু’দফায় চার ককটেল বিস্ফোরণ,পেট্রোল বোমাসহ ৩ যুবক আটক

0 0

মনিরুজ্জামান পলাশ : ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলনকে কেন্দ্র করে রোববার দিনভরই নেতা-কর্মীদের মাঝে বিরাজ করেছে ব্যাপক উত্তেজনা। রাত নয়টার দিকে সম্মেলন স্থলের ৫০ গজ দুরেই দু’দফায় পর পর চারটি ককটেল বিষ্ফোরিত হয়। এতে শহরে আতংক ছড়িয়ে পড়ে।
পরে পুলিশ চারটি পেট্রোল বোমা, দুটি ককটেল, এক রাউন্ড শর্টগানের গুলি, চারটি রামদা ও ছুরিসহ তিন যুবককে আটক করে। তারা হলেন- শহেরর পৈরতলা এলাকার জারু মিয়ার ছেলে ফাইজুল মিয়া (২৫). মধ্যপাড়া এলাকার আব্দুল হাকিমের ছেলে আলমগীর হোসেন (২২) ও একই এলাকার লিয়াকত আলীর ছেলে জয়নাল মিয়া (১৮)।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, সম্মেলন স্থল সূর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনের পাশে মৌলভীপাড়াস্থ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টুর নির্মাণাধীন বাসভবনের সামনে বিকট শব্দে দুটি ককটেল বিস্ফোরিত হয়। এসময় ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত কয়েকটি ককটেল উদ্ধার করে পুলিশ। পরে শহরের মৌলভীপাড়ার মোড় ও ইন্ডাস্ট্রিয়াল স্কুল চত্বর থেকে পুলিশ চারটি পেট্রোল বোমা, দুটি ককটেল, এক রাউন্ড শর্টগানের গুলি, চারটি রামদা ও ছুরিসহ তিন যুবককে আটক করে।  
এদিকে সম্মেলনের কার্যক্রম এখনো শেষ হয়নি। ফলে নেতাকর্মীদের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে। সম্মেলন স্থল পৌর মিলনায়তনসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক দাঙ্গা পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares