সরাইল ডিগ্রী কলেজের অনিয়ম বন্ধে সর্বদলীয় ছাত্র ঐক্যের মিছিল-সমাবেশ

0 0
প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ডিগ্রী কলেজে অবৈধভাবে নিয়োগ দেয়া হিতৈষী প্রতিনিধি বাতিলসহ  বিভিন্ন অনিয়ম দুর্নীতির হাত থেকে কলেজকে রক্ষার দাবিতে গত মঙ্গলবার বিকেলে সরাইলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সর্বদলীয় ছাত্রঐক্য।
বিকেল ৫ টায় উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে।
উপজেলা ছাত্রলীগ নেতা নোয়াব আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, কলেজ ছাত্রলীগ নেতা মোঃ নজরুল ইসলাম, মোঃ রেজা, মোঃ ফয়সাল, কলেজ ছাত্রদল নেতা রিগ্যান, জুমেল ঠাকুর, হাবিব প্রমুখ।
সভায় বক্তারা সরাইল ডিগ্রী কলেজে অবৈধভাবে নিয়োগ দেয়া হিতৈষী প্রতিনিধি বাতিল, অধ্যক্ষ নিয়োগ প্রক্রিয়া বন্ধ সহ পরিচালনা পর্ষদ থেকে দুর্নীতিবাজ বিতর্কিত ব্যক্তিদের বাদ দেয়ার দাবি জানান।
উল্লেখ্য কলেজের হিতৈষী প্রতিনিধি নির্বাচন নিয়ে অনিয়মের অভিযোগে কলেজ গর্ভনিং কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাসহ ১৪ জনের বিরুদ্ধে  গত রবিবার ব্রাহ্মণবাড়িয়া (সরাইল) সিনিয়র সহকারি জজ আদালতে মামলা দায়ের করা হয়। উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আশরাফ উদ্দিন মন্তু ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নাল উদ্দিন এই মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে বিবাদীদেরকে ২৮ মে হাজির হতে বলেছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares