হাফিজ উদ্দিনের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

0 2

মোহাম্মদ মাসুদ, সরাইল। “আমার বাবার হত্যাকারীদের বিচার না হলে আমরা আত্মহত্যা করিব”- এ কথা বলেন নিহতের সন্তানেরা । আমাদেরকে কেন এতিম করা হয়েছে? হত্যাকারীদের আমরা ফাঁসি চাই।’ বাবার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধনে কথাগুলো বলছিল ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার প্রতিপক্ষের হাতে নিহত হাফিজ উদ্দিনের সন্তানেরা।

শুক্রবার সকাল ১২ টায় উপজেলার হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  মাঠে হাফিজ উদ্দিনের  বড় ছেলে ফাহিম রহমানের নেতৃত্বে বাবা হাফিজ উদ্দিনের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী ও নিহতের পরিবার।

মানববন্ধনে বক্তব্য দেন নিহত হাফিজ উদ্দিনের বড় ছেলে  মো ফাহিম, মুজিবুর রহমান, সাইফ, নিহতের স্ত্রী  প্রমূখ। বক্তারা মূল হোতা রায়হানসহ সকল আসামিকে দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবি করে। ঘণ্টাব্যাপী মানববন্ধনে নিহতের স্বজন গ্রামবাসীসহ সহস্রাধিক লোক অংশ নেয়।

প্রসঙ্গ,গত ৪ আগষ্ট বিকাল ৫ টার দিকে হাফিজ উদ্দিনকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের হরিপুর গ্রামে মসজিদের কাছে পূর্বশত্রুতার জেরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকেরা। পরে ঢাকা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টায় তিনি মারা যান। এ ঘটনায় নিহত হাফিজ উদ্দিনের ছেলে আরমান বাদী হয়ে রায়হান, আক্কাস মন্ডলসহ অজ্ঞাত ২০ জনের নামে মামলা দায়ের করে। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares