সরাইল বিষপানে স্কুল শিক্ষিকার আত্মহত্যা, স্বামী আটক

0 4

মোহাম্মদ মাসুদ : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে স্বামীর নির্যাতনের জেরে মণিরানী নাগ (৩৫) নামের এক স্কুল শিক্ষিকার বিষ পানে আত্মহত্যার করেছে। স্বামী আটক।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় একাধিক সূত্র জানায়, শাহবাজপুর গ্রামের অজিদ নাগের একমাত্র সন্তান মণিরাণী নাগ। গত ১৭ বছর আগে পারিবারিক ভাবে অরূয়াইলের শাহপাড়ার জিতু ধরের ছেলে অনিক রায়ের সাথে বিয়ে হয় মণিরাণীর। সংসার জীবনে মণিরাণীর দু’টি কন্যাশিশু জন্ম নেয়, অতশি (১০) ও মতুরা (০৭)।

বিয়ের দুই বছর পর থেকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হয় মণিরাণীর। শুরুতে পার্শ্ববর্তী ইউনিয়নের কালিশিমুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন তিনি।

মণিরাণী রোববার দুপুরের দিকে বিষ পান করে আত্মহত্যা করে।

সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বামী অনিক। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মণিরাণী। সেখান থেকে স্বামী অনিক রায় কে আটক করে পুলিশ।

মণিরাণীর বাবা অজিদ নাগ বলেন, বিয়ের পর থেকে মেয়েটিকে শান্তি দেয়নি। তারা আমার মেয়ের মৃত্যুই চেয়েছিল। আমি এই বিষয়ে আইনি পক্রিয়ায় বিচার চাইব।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. নোমান মিয়া বলেন, আনুমানিক বিকাল ৩টার দিকে বিষ পান করা অবস্থায় মণিকে হাসপাতালে নিয়ে আসেন স্বামী। চিকিৎসা চলাকালীন সময় মারা যান মণিরাণী।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাসপাতাল থেকে স্বামী অনিক কে আটক করা হয়েছে। লাশের ময়না তদন্ত সম্পন্ন করে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares