সরাইলে নিখোঁজের ১৬ ঘন্টা পর জেলের লাশ উদ্ধার

0 0

মোহাম্মদ মাসুদ, সরাইল :ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাশ দিয়ে প্রবাহিত মেঘনার শাখা বেমালিয়া নদীর উত্তর পাশের বিলে নিখোঁজের ১৬ ঘন্টা পর ফরিদ মিয়া (৬৫) নামের এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১০জুলাই) সকাল ১০টার দিকে নাসিরনগর উপজেলার ঘুজিয়াখাইল ও চাতলপাড় এলাকার বেমালিয়া নদীর উত্তর পাশে মাইল্লা বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ফরিদ মিয়া উপজেলার অরুয়াইল ইউনিয়নের ধামাউড়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিন বিকালে মেঘনা ও বেমালিয়া নদীতে রিং জাল দিয়ে মাছ শিকার করতে যেতেন ফরিদ মিয়া। সারারাত মাছ ধরে সকালে বাজারে নিয়ে বিক্রি করে বাড়িতে ফিরতেন তিনি। আজ মাছ বিক্রি করে নিদিষ্ট সময়ে বাড়িতে না আসার কারণে পরিবারের লোকেরা তার খোঁজে বের হয়।
আজ সোমবার সকাল ১০ টায় বেমাললিয়া নদীতে ফরিদ মিয়ার লাশ ভাসতে দেখে কাঁদতে শুরু করেন তার স্বজনেরা। পরে স্থানীয় লোকজন ও স্বজনেরা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। পরে খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনা স্থলে যান।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসলাম হোসেন বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares