সরাইল উপজেলা জাতীয় পার্টি’র কর্মী সম্মেলন

0 1

মোহাম্মদ মাসুদ : ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা জাতীয় পার্টির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ মে) সরাইল সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে উপজেলা জাতীয় পার্টি’র কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সরাইল উপজেলা জাতীয় পার্টির সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আলী নেওয়াজ ও জাতীয় পার্টি নেতা আবু হানিফ’র সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক দুইবারের সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টি’র আহবায়ক শাহ জামাল রানা , জেলা জাতীয় পার্টি’র সদস্য সচিব এড: আব্দুল্লাহ আল হেলাল, জেলা জাতীয় পার্টি’র যুগ্ম সদস্য সচিব সৈয়দ মোকাব্বের, জেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব সোলেমান মজুমদার , সরাইল উপজেলা জাতীয় পার্টি সিনিয়র সহ সভাপতি ফজলুল হক মৃধা , কালিকচ্ছ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও চেয়ারম্যান সায়েদ হোসেন,সরাইল উপজেলা জাতীয় যুব সংহতির নেতা সাকিব আহমেদ কামাল প্রমুখ। এছাড়াও উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা বলেন, আজকে যিনি জাতীয় পার্টির চেয়ারম্যান তাকে আমি অশ্রদ্ধা করছি না। উনি আমাকে বলেছিলেন উনার সাথে থাকতে আমি বলেছিলাম আমি একটু সময় নিয়ে বলবো। তিনি রাতের অন্ধকারে চাটুকারির দল, পা চাটার দল, সুবিধাদীর দল এরশাদের কাছে থেকে ঘুরঘুর করত। পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে তারা শান্তিতে মরতেও দেয়নি। উনার অসুস্থতার সময় এই চাটুকারের দল এরশাদের কাছ থেকে অনেক ধরনের সই আদায় করে নিয়েছে। রাতের অন্ধকারে জি এম কাদের এরশাদের কাছ থেকে জোর করে ভারপ্রাপ্ত স্বাক্ষর করে নিয়েছেন। প্রকৃতপক্ষে এরশাদের মৃত্যুর পরে জাতীয় পার্টির মালিক ছেলে অথবা স্ত্রী হবে। বাংলাদেশে একমাত্র দল জাতীয় পার্টি যেখানে রাতের অন্ধকারে ডাকাতের মতো এরশাদের কাছ থেকে জি এম কাদের ক্ষমতা ছিনিয়ে নিয়েছে।
বক্তব্য শেষে তিনি উপজেলা জাতীয় পার্টি ‘র ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেন। এখানে সাবেক সরাইল ইউপি চেয়ারম্যান মো: হুমায়ুন কবির কে সভাপতি ও মো: আলী নেওয়াজ কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

অন্যদিকে গত ২১ এপ্রিল জেলা জাতীয় পার্টি’র আহবায়ক এড: রেজাউল ইসলাম ভূইয়া ও সদস্য সচিব নজরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে এমদাদুল হক ছালেক কে সভাপতি ও মোজাহিদুল ইসলাম সেলিম কে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares