সরাইল ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা

0 0

মোহাম্মদ মাসুদ : সারাদেশে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা বিএনপি ও অংগসংঠনের নেতাকর্মীদের অংশ গ্রহণে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ফেব্রুয়ারি) বিকেলে সরাইল উপজেলা’র কালিকচ্ছ ইউনিয়ন শাহবাজপুর ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সরকারের দমন নিপীড়ন নির্যাতনের প্রতিবাদে বিরোধীদলের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সহ চাল,ডাল,তেল,গ্যাস, বিদ্যুৎ’র দাম কমানোর দাবিতে জাতীয়তাবাদী দল বিএনপির ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা এই পদযাত্রা কর্মসূচিতে অংশ গ্রহণ করে।

শাহাবাজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আইয়ুবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুন্সি আমান মিয়া’র সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের আহবায়ক আবু সুফিয়ান।

এছাড়াও উপস্থিত ছিলেন, শাহবাজপুর ইউনিয়ন বিএনপির সহসভাপতি শাহজাহান মিয়া, সিনিয়র সহ সভাপতি ইউপি সদস্য শমসু মিয়া, সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান, ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক জুনায়েদ খান, ১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি অলি আহাদ, উপজেলা যুবদলের সাবেক সহ সভাপতি জুয়েল আলী, সাবেক সহ সভাপতি শাহিন আলম,যুবদলের সাবেক সহসভাপতি জাকির হোসেন, ইউনিয়ন ছাত্রদল সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক মোস্তাকিম মিয়া, সাবেক ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হেলাল উদ্দিন ।

কালিকচ্ছ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. মানিক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. নুরুজ্জামান লস্কর তপু, কালীকচ্ছ ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ ইসমাইল মিয়া,কালীকচ্ছ ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মোঃআকরাম মিয়া এবং কালীকচ্ছ ইউনিয়ন সেচ্চাসেবক দলের সদস্য সচিব মোঃ মনির হোসেন ভুইয়া প্রমুখ

এসময় বক্তারা দ্রব্য মূল্যের উর্ধগতির জন্য সরকারের সমালোচনা করেন। তারা বলেন এই সরকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ক্রমাগত বাড়িয়ে চলেছেন। বাজারে গিয়ে মানুষের নাভিশ্বাস উঠে যায়, মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে নিত্য প্রয়োজনীয় দ্রব্য। এই সরকার জোর জুলুম করে ক্ষমতায় টিকে আছে। আমরা গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানাচ্ছি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য চাল,ডাল,তেল,গ্যাস, বিদ্যুৎ’র দাম কমানোর দাবি জানাই। পদযাত্রা শেষে তারা সাধারণ মানুষের হাতে লিফলেট বিতরণ করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares