সরাইলে বীজতলায় মিলল যুবকের গলাকাটা মরদেহ

0 2

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঢাকা সিলেট মহাসড়কের পাশের খালের বীজতলায় সোহেল মিয়া (১৫) এক যুবকের হাতের রগ ও গলাকাটা মরদেহ উদ্ধার করেছে সরাইল থানার পুলিশ। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে উপজেলার বাড়িউড়া নোয়াবাড়ি এলাকায় ঢাকা সিলেট মহাসড়কের দক্ষিণ পাশে খালের বীজতলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সোহেল মিয়া সরাইল উপজেলা সদর ইউনিয়নের সৈয়দটুলা পশ্চিম পাড়া গ্রামের শামসু মিয়ার ছেলে। সে পেশায় ছিল আঁটোরিকশা চালক।
স্থানীয়রা জানান, বিকেলে ওই যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, যুবকটিকে হত্যা করে দুর্বৃত্তরা এই স্থানে ফেলে গেছে। ওই যুবকের পরনে ছিল কালো প্যান্ট ও লাল গেঞ্জি ছিল। তার আনুমানিক বয়স ১৫ বছর।

নিহতের ছোট ভাই সুমন জানায়, আঁটোরিকশা মালিককে বুঝিয়ে দিবে বলে বাড়ি থেকে বেড় হয়ে না ফিরাই আমরা অনেক খোঁজাখোজা শুরু করি। এ পর্যায়ে আজ বিকেলে বাড়িউড়া নোয়াবাড়ি এলাকায় ঢাকা সিলেট মহাসড়কের দক্ষিণ পাশে খালের বীজতলা কিছু মানুষের ভিড় দেখে সেখানে গিয়ে ভাইয়ের লাশ দেখতে পাই।

সরাইল থানার অফিসার ইনচার্জ ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের উদ্ধারকৃত লাশের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখে প্রাথমিকভাবে মনে করছি এটা হত্যাকান্ড। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে এবং পাশাপাশি ঘটনার রহস্য বের করার চেষ্টা চলছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares