সরাইলে কর্মহীনদের পাশে পুলিশ সুপার

0 1

সরাইলে লকডাউনে থাকা ৪ গ্রামের কর্মহীন অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন পুলিশ সুপার। গত বৃহস্পতিবার রাতে ওই গ্রাম গুলো সরজমিনে পরিদর্শন করেছেন তিনি। এসময় জেলা পুলিশের পক্ষ থেকে তিনি নিজ হাতে কর্মহীন দরিদ্র পরিবার গুলোর ঘরে পৌঁছে দিয়েছেন ত্রাণ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাওলানা জুবায়ের আহমেদ আনসারির জানাযার ঘটনার পর গত ১৯ এপ্রিল থেকে সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের শান্তিনগর, বেড়তলা, শিতাহরণ ও বলিবাড়ি গ্রামকে লকডাউন করে দিয়েছেন প্রশাসন। লকডাউনকে কার্যকর করতে ওই গ্রাম গুলোর বিভিন্ন পয়েন্টে দিনে রাতে অবস্থান করছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই গ্রাম গুলো পরিদর্শনে আসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মো. আনিসুর রহমান।

এ সময় উনার সাথে ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন (পিপিএম সেবা), অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মো. আবু সাঈদ, জেলা বিশেষ শাখার সহকারি পুলিশ সুপার মো. আলাউদ্দিন, জেলা সদর (স্থায়ী) ও সরাইল সার্কেলের (অতিরিক্ত দায়িত্বে থাকা) সহকারি পুলিশ সুপার মো. মোজাম্মেল হোসেন, সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন মোহাম্মদ নাজমুল আহমেদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম।

উনারা গ্রাম গুলোতে ঘুরে ফিরে লকডাউনে থাকা সকল লোকজনের খোঁজ খবর নেন। এ সময় কর্মহীন অসহায় ১১৫ পরিবারের হাতে জেলা পুলিশের পক্ষ থেকে ত্রাণ সামগ্রি তুলে দেন পুলিশ সুপার। পুলিশ সুপার মো. আনিসুর রহমান বলেন, রমজান এসে গেছে। লকডাউনও চলছে। এখানকার সকল মুসলমানরা রোজা রাখার চেষ্টা করবেন। তাই জেলা পুলিশের পক্ষ থেকে অসহায় দরিদ্র পরিবার গুলোর জন্য সামান্য সহায়তা দিয়ে গেলাম। পরে তারা আশুগঞ্জ ও সদর উপজেলায় লকডাউনে থাকা গ্রাম গুলো পরিদর্শন করে সেখানেও ত্রাণ সামগ্রি বিতরণ করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares