সরাইলে কমিউনিটি পুলিশিং ইউনিটের উদ্যোগে মত বিনিময় সভা

0 0

sarail(polish)pic 04-11-15মোহাম্মদ মাসুদ,সরাইল:: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের সুত্রদর পাড়ায় কমিউনিটি পুলিশিং ইউনিটের উদ্যোগে মত বিনিময় সভা ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়। কমিউনিটি পুলিশিং ইউনিটের সভাপতি ও সরাইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুর কামাল এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী আরশাদ , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লক্ষন রায়, বাবু হরিদাস সুত্রধর, সুর্যকুমার সুত্রধর, বাবু ঠাকুর ধন বিশ্বাস, বাবু সুদিপ দত্ত তনু, সাংবাদিক মাহবুব খান বাবুর, বিজয় টিভির সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদ ও দুলাল সুত্রধর প্রমুখ।
গত মঙ্গলবার সন্ধায় কালীকচ্ছ সুত্রধর পাড়ায় এ অনুষ্টানের আয়োজন করা হয়। আলোচনা সভায় কমিউনিটি পুলিশিং ইউনিটের বিগত দিনের অর্জন এবং প্রতিবন্ধকতা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। সুত্রধর ও কর্মকার পাড়ার নৈশপ্রহরীদের মধ্যে আগামী দিনের কর্ম পরিকল্পনা বিশেষ আলোচনা হয়। এছাড়া গতানুগতিক কমিউনিটি পুলিশিং ইউনিটির কার্যক্রমের পাশাপাশি জন কল্যাণ মূলক আধুনিক কমিউনিটি পুলিশিং ইউনিট নির্মানের মাধ্যমে সরকার গৃহীত সামাজিক নিরাপত্তা বিষয়ক কার্যক্রমকে বাস্তবায়নের উপর গুরুত্বারূপ করা হয়।
এই সময় কমিউনিটি পুলিশিং ইউনিটের নেতৃবৃন্দের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন দুলার সুত্র ধর। প্রধান অতিথি ভারপ্রাপ্ত কর্মকর্তা তার বক্তব্যে বলেন এখন পুলিশ বাহিনী মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করে যাচ্ছে এ কারনে পুলিশ আর জনতার মধ্যে কোন রুপ ভেদা ভেদ নাই। তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোন আপস নাই যে কোন মূল্যে সন্ত্রাস ও মাদক নির্মূল করে সরাইলকে তথা সমাজকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি উপস্থিত সকলকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। ঘোষনা দেন যদি কোন ব্যক্তি মাদক বা সন্ত্রাসের সাথে জড়িত থাকেন কোন ছাড় দেওয়া হবে না। অচিরেই সরাইলকে সন্ত্রাস, মাদক ও দূনীর্তি মুক্ত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। সভা শেষে নৈশ প্রহরীদের মধ্যে সনদপত্র ও পুরস্কার বিতরন করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares