সরাইলে ইয়াবাসহ গ্রাম পুলিশ তানিয়া গ্রেফতার

0 0

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরে অভিযান চালিয়ে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তানিয়া আক্তার (২৫) নামে এক গ্রাম পুলিশকে গ্রেফতার করেছে সরাইল থানা পুলিশ।এ সময় তানিয়ার স্বামী বিল্লাল মিয়া পালিয়ে যায়।

শুক্রবার (১২ মে) রাতে পুলিশ উপজেলা সদরের নিজসরাইল গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ তানিয়া আক্তারকে গ্রেফতার করে। তানিয়া আক্তার সরাইল সদর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ (চৌকিদার) এবং নিজসরাইল গ্রামের বিল্লাল মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, তানিয়া আক্তার গ্রাম পুলিশ হওয়ার সুবাদে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে আসছেন। তার স্বামী বিল্লাল মিয়াও মাদকের গডফাদার হিসেবে এলাকায় চিহ্নিত। স্বামী-স্ত্রীর মাদক ব্যবসার পেছনে রয়েছে স্থানীয় একাধিক প্রভাবশালীর শেল্টার।

এদিকে মাদক ব্যবসায়ী তানিয়া আক্তার গ্রেফতারের পর এলাকার মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। তার স্বামী বিল্লাল মিয়াসহ তাদের মাদক ব্যবসার যোগানদাতা সকলকে গ্রেফতারের দাবি জানিয়েছেন এলাকার মানুষ।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন জানান, গ্রেফতারকৃত আসামি তানিয়া আক্তার ও পলাতক আসামি বিল্লাল মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রাম পুলিশ তানিয়া আক্তারকে ইতোপূর্বে তার সংশ্লিষ্ট অভিভাবক ও কর্তৃপক্ষের মাধ্যমে মাদক ব্যবসা না করার জন্য বার বার সতর্ক করা হয়েছে। তানিয়া এই ব্যবসা করবে না বলেও প্রতিশ্রুতি দেন। তারপরও মাদক ব্যবসা চালিয়ে যান গ্রাম পুলিশ তানিয়া ও তার স্বামী। বিল্লাল মিয়ার বিরুদ্ধে সরাইল থানায় তিনটি এবং জেলার বিজয়নগর থানায় একটি মামলা চলমান রয়েছে। ১৩ মে শনিবার দুপুরে তানিয়াকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares