সরাইলে আব্দুস সামাদের ২য় মৃত্যু বার্ষিকীতে নানা কর্মসূচি

0 0

মোহাম্মদ মাসুদ, সরাইল। দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুস সামাদ এর ২য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

১০ ফেব্রুয়ারি, শুক্রবার বেলা ১১ টায় সরাইল উপজেলার সূর্যকান্দি গ্রামে পারিবারিক কাবরস্থানে চিরনিদ্রায় শায়িত আব্দুস সামাদের সমাধির পাশে উপস্থিত আ’লীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা হাফেজ আতিকুর রহমান।

এ সময় পরিবারে সদস্য ও আওয়ামী লীগ ও এর সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কালীকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি মুজিবুর রহমান নেতৃত্বে প্রয়াত আব্দুস সামাদের সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন জেলা পরিষদের সদস্য ও সাবেক ছাত্রনেতা পায়েল হোসেন মৃধা, কালীকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক মো.আলী মিয়া, সহ-সাংগঠনি সম্পাদক আবু শামিম ছানা, দপ্তর সম্পাদক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ হোসেন মিয়া, যুগ্ম-আহ্বায়ক মোঃ বাবুল হোসেন, যুগ্ম-আহ্বায়ক মোঃ ছাদ্দাম হোসেন, কালিকচ্ছ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাজ্জাত হোসেন টিটু প্রমুখ।

পরে দুপুরে প্রয়াত আব্দুস সামাদের নিজ বাড়িতে কুলখানির আয়োজন করা হয়। সাবেক ছাত্রনেতা এড. কামরুজ্জামান আনসারি সহ অসংখ্য নেতা- কর্মীরা উপস্থিত ছিলেন ।

সন্ধ্যায় বাদ মাগরিব কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দোয়া ও মওলাদ মাহফিলের আয়োজন করা হয়।এ সময় মোনাজাত পরিচালনা করেন স্থানীয় গয়লানি মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ আতিকুর রহমান আতিক।

কালিকচ্ছ ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজি মুজিবুর রহমানেন সভাপতিত্ব ও সাধারন সম্পাদক ইসমাইল খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. নাজমুল হোসেন, এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত আবদুস সামাদ এর দ্বিতীয় ছেলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের প্রতিবন্ধী ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু ও উনার বড় ছেলে সাবেক ছাত্রনেতা বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের প্রথম সদস্য ফরহাদ রেজা লিটন,

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিকচ্ছ ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, সহ-সভাপতি মজনু মৃধা, যুগ্ম-সাধারন সম্পাদক মো.আলী মিয়া প্রমুখ।এছাড়াও উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে পরিবারের পক্ষ থেকে আনোয়ার পারভেজ টিংকু তার বক্তব্যে বলেন , আমার পিতা আবদুস সামাদ ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ও একজন ত্যাগী নেতা। পরিশেষে, টিংকু তিনি তার পিতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares