সরাইলের ঢাকা-সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

0 0

Road-accident-3মোহাম্মদ মাসুদ, সরাইল:: ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শান্তিনগরে মালবাহী ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত ও তিন যাত্রী আহত হয়েছেন।গত কাল রোববার রাতে ৮টায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর উত্তেজিত জনতা মহাসড়কে অবরোধ দিলে প্রায় দু-ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় মহাসড়কে।
দূর্ঘটনায় নিহত নাসিরনগর উপজেলার নাসিরপুর গ্রামের আকির মিয়ার ছেলে জিয়াউর (৩২)। আহত সাগর (১৮), নাসির (৪৫) ও শাহনেওয়াজকে (২৭) জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সরাইল বিশ্বরোড মোড় থেকে ৬ জন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে আশুগঞ্জের দিকে যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে। পথিমধ্যে মহাসড়কের শান্তিনগর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা আশুগঞ্জগামী একটি ট্রাকটর পেচনদিক থেকে সিএনজিটিকে ধাক্কা দেয়। এ সময় সিএনজিতে সামনের আসনে বসে থাকা জিয়াউর রাস্তায় ছিটকে পড়লে তিনি ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় সিএনজিতে থাকা অপর তিন যাত্রী গুরুতর আহত হন।
খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মহাসড়ক থেকে বিক্ষোভকারীরা অবরোধ প্রত্যাহার করে নেয়ায় রাত সোয়া ১০টার দিকে যানবাহন চলাচল শুরু হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares