যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক তরুন দে কে ফুলেল শুভেচ্ছা

0 2

মোহাম্মদ মাসুদ, সরাইল। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ব্রাহ্মণবাড়িয়া সরাইলের কৃতি সন্তান এস এন তরুন দে কে আজ বিকাল কালিকচ্ছ বাজার তার নিজ এলাকায় সরাইল জাতীয়তাবাদী যুবদলের নেতৃত্বে উপজেলা যুবদল, ছাত্রদল, সেচ্চা সেবকদল, কৃষকদলসহ বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীরা উপস্থিত হয়ে তার নিজ গ্রামে এস এন তরুন দে কে ফুলদিয়ে শুভেচ্ছা জানান। বক্তব্য রাখেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক এস এন তরুন দে, সরাইল উপজেলা যুবদলের আহবায়ক আবু সুফিয়া ও সদস্য সচিব নুরে আলম।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা ছাত্রদল’র যুগ্ন আহবায়ক মোঃ জুনাইদ, সরাইল কলেজ শাখা ছাত্রদল এর ভারপ্রাপ্ত আহবায়ক নাজমুল হাসান,সরাইল সদর ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মন্নর আলী, যুগ্ন আহবায়ক সাদেক, জুনায়েদ, সাইফুল, রানা। কালিকচ্ছ ইউনিয়ন যুবদলের আহবায়ক ইসমাইল, সদস্য সচিব আকরাম, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রাকিব, মোঃ সাজাহান,মিজান ও সফিক। নোয়াগাঁও, ইউনিয়ন যুবদলের আহবায়ক পদপ্রার্থী জালাল, নান্নু, সদস্য সচিব পদপ্রার্থী আব্দুর রহিম, বাবুল ও সুমন।
শাহবাজপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক শাহিন, সদস্য সচিব জাকির, সদস্য সচিব মনির, যুগ্ন আহবায়ক আবু নাসের মারফত আলী। পানিশ্বর ইউনিয়ন যুবদলের আহবায়ক দ্বীন ইসলাম, সদস্য সচিব সুজন।অরুয়াইল ইউনিয়ন যুবদলের আহবায়ক গাজী আব্দুল আজিজ, সদস্য সচিব উজ্জ্বল ভূইয়া,চুন্টা ইউনিয়ন যুবদলের আহবায়ক নজরুল, যুগ্ন আহবায়ক উজ্জ্বল প্রমূখ।

এস এন তরুন দে বলেন, আমি এ মাটির সন্তান আমি সরাইল জাতীয়তাবাদী রাজনৈতিক দলের নেতা কর্মীদের সাথে আছি। এলাকার মানুষের জন্য যতদিন বেচে থাকি কাজ করে যাবো। আপনারা আমার জন্য দোয়া করবেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares