ব্রাহ্মণবাড়িয়া-২ আসন দখলের লড়ায়ে ১৩জন

0 3

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া -২ সরাইল আশুগঞ্জ আসনের উপনির্বাচন উপলক্ষে সরাইল-আশুগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও জেলা প্রশাসকের কার্যালয়ে সকাল থেকে মনোনয়ন পত্র জমা দেন প্রার্থীরা। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ছিল মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন। এই উপলক্ষে সকাল থেকে প্রার্থী ও সমর্থকদের পদচারণায় মুখর ছিল উপজেলা প্রাঙ্গন।

ব্রাহ্মণবাড়িয়া -২ সরাইল আশুগঞ্জ আসনটিকে উন্মুক্ত ঘোষণা করায়, এই আসনে আওয়ামীলীগ ও বিএনপি থেকে কোন দলীয় প্রার্থী না থাকায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে অনেকেই মনোনয়ন পত্র নিয়েছেন।

সরাইল উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৮ জন। এর মধ্যে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সাবেক দুইবারের সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা, প্রাক্তন বিএনপি সাংসদ উকিল আব্দুস ভূইয়া, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এডঃ আব্দুল হামিদ ভাসানী, ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী আব্দুর রাজ্জাক হোসেন, সাবেক যুবলীগ সভাপতি এডঃ আশরাফ উদ্দিন মন্তু, আব্দুর রহিম, মোঃ মোহন মিয়া প্রমুখ।

অন্যদিকে আশুগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আরো জমা দেন ৪ জন তারা হলেন, প্রাক্তন উপজেলা বিএনপির সভাপতি আবু আসিফ আহমেদ, আওয়ামলীগ নেতা শাহজাহান আলম সাজু, জেলা আওয়ামীলীগ নেতা মঈন উদ্দিন মইন, জাকের পার্টির মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল।

এছাড়া জেলা প্রশাসকের কার্যালয়ে শাহ মফিজ নামে এক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, এই পর্যন্ত সরাইলে ৮ জন ও আশুগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ৪ জন এবং জেলা প্রশাসকের কার্যালয়ে একজন মনোনয়ন পত্র দাখিল করেছেন। আগামী ৮ তারিখ মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ১৬ জানুয়ারী প্রতীক বরাদ্ধ করা হবে বলেও জানান তিনি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares